REALME X ফোনটি কোম্পানি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে ফ্ল্যাগশিপ ফোন হিসাবে আনবে

REALME X ফোনটি কোম্পানি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে ফ্ল্যাগশিপ ফোন হিসাবে আনবে
HIGHLIGHTS

Realme র পরবর্তী ফোন হবে Realme X

এই ফোনটির টিজার ভিডিও দেখা গেছে

TENAA তে এই ডিভাইসটি দেখা গেছে

Realme তাদের প্রোডাক্ট পোর্টফোলিও টানা বাড়িয়েই চলেছে আর সম্প্রতি ওয়েবোতে একটি নতুন টিজার ভিডিও এসেছে। এই ভিডিওতে নতুন একটি ফোন দেখা গেছে যা কোম্পানির প্রথম ডিভাইস হবে আর এটি বেজেল লেস ডিসপ্লে আর পপ আপ ফ্রন্ট ফেসিং ক্যামেরা যুক্ত হবে। আর এই ফোনটি RMX1901 মডেল নম্বরর সঙ্গে TENAA র লিস্টিংয়ে দেখা গেছে। আর এবার কোম্পানির চিফ মার্কেটিং অফিসার  Xu Qi Chase ওয়েবোতে জানিয়েছেন যে কোম্পানির পরবর্তী ফোন Relame X হবে।

আর এও বলা হচ্ছে যে এই টিজারে একটি পপ আপ ক্যামেরা ফোন Relame X নামে লঞ্চ করা হবে। Qi য়ের পোস্ট থেকে অনুমান করা গেছে যে Relaem X বেজেল লেস ডিসপ্লে রস্নগে আসবে আর এটি ফুল স্ক্রিন অভিজ্ঞতা অফার করবে। TENAA র লিস্টিং থেকে বলা যেতে পারে যে এই ডিভাইসে 6.5 ইঞ্চির OLED ডিসপ্লে দেওয়া হবে যা ফুল HD+ রেজিলিউশান যুক্ত হবে। আর এই ইমেজ নচ ডিসপ্লে থাকবে বলে মনে হয়েছে। আর এই ডিভাইসে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে আর ফোনের ব্যাকে বেশ কিছু ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে না বলে মনে হচ্ছে আর থেকে অনুমান করা হচ্ছে যে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

আর Relame হ্যান্ডসেট একটি ফ্ল্যাগশিপ ডিভাইস হবে যে লেটেস্ট স্ন্যাপড্র্যাগন 855 SoC জুক্তগ হবে। TENAA র দেখানো ইমেজ থেকে বোঝা যাচ্ছে যে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকতে পারে আর এই ফোনটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা যুক্ত হবে। আর এই ফোনে একটি 3680mah য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর যা VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর Color OS 6 যুক্ত হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo