HONOR 9X ফোনের সঙ্গে আরও একবার ভারতে আসতে পারে হনার

HONOR 9X ফোনের সঙ্গে আরও একবার ভারতে আসতে পারে হনার
HIGHLIGHTS

হনার 2019 সালের জুনে তিনটি স্মার্টফোন লঞ্চ করেছিল

আর এখনও পর্যন্ত নতুন কোন ফোন কোম্পানি আনেনি

আর এবার মনে হচ্ছে যে হনার Honor 9X স্মার্টফোনের সঙ্গে ভারতে ফিরে আসছে

কিছুদিনের জন্য ব্রেক নেওয়ার পরে এবার হনার এই মাসে ভারতের স্মার্টফোন বাজারে আবার ফিরে আসছে। হুয়াওয়ের সাব ব্র্যান্ড 14 জানুয়ারি Honor 9X ফোনটি দেশে আনার তোড়জোড় করছে। আর এই ফোনটি ফ্লিপকার্ট এক্সক্লিউশিভ হিসাবে আসবে। আর আপনাদের জানিয়ে রাখি যে Honor 9X ফোনটি কয়েক মাস আগে চিনে লঞ্চ করা হয়েছিল আর পরের সপ্তাহে এটি এশিয়ার অন্য জায়গায় এর ভেরিয়েন্ট নিয়ে আসতে পারে। Honor 9X ফোনটির অন্যতম বড় হাইলাইট এর পপ আপ সেলফি ক্যাএম্রা 12nm কিরন 710F চিপসেট, 6GB পর্যন্ত র‍্যাম 48MP AI সেলফি ক্যামেরা ও আরও অনেক কিছু আছে। হনার 9X ফোনটি কোম্পানির ম্যাজিক ওয়াচ 2 স্মার্টওয়াচ ভারতের বাজারে লঞ্চ করতে পারে, আর এর জন্য কিছু নিশ্চিত নয়।

Honor 9X Honor 8 x ফনেরফ পরের জেনারেশানের ফোন হিসাবে আসবে আর এটি ভারতে খুব একটা ভাল ফল করেনি,। আর এর দাম ছিল 14,999 টাকার একটু বেশি। Honor 9X ফোনটি ভাল স্পেক্স যুক্ত এতে কিরিন 710F চিপসেট আছে। আর এটি অনেকের পছন্দ নাও হতে পারে। হনার 9X ফোনই শক্তিশালী কিরন 810 চিপসেটের সঙ্গে এলে ভাল হত।  HiSilicon Kirin 710F চিপসেটটি Kirin 710 চিপসেটের একটি খুব সাধারন আপডেট। আর এটি এর আগের হনার আর হুয়াওয়ে ফোনে দেখা গেছে।

ফ্লিপকার্ট Honor 9X ফোনের টিজার পেজ লাইভ করেছে জেখাএন হ্যান্ডসেটের স্পেসিফিকেশান দেখা গেছে। আর এই স্পেক্স চিনের ভেরিয়েন্টে Honor 9X য়ের সঙ্গে আসবে আর এই ফোনের ভারতের মডেলে আসবে বলে মনে হচ্ছে।

Honor 9X ফোনের স্পেক্স আর ফিচার

Honor 9X ফোনটিতে আপনারা 6.59 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড পাই নির্ভর EMUI 9.1.1 আছে। এই ফোনটি HiSilicon Kirin 810 অক্টা কোর প্রসেসার যুক্ত। আর এই ফোনে 6GB র‍্যাম আছে। আর ফোনের ইনবিল্ট স্টোরেজ 64GB আর ভ128GB র ইন্টারনাল স্টোরেজ। আর এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 256GB পর্যন্ত এক্সপেন্ড করতে হবে।

আর এবার যদি আমরা ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন যা F/1.8 অ্যাপার্চারের সঙ্গে 48MP র ক্যামেরা দেবে। আর সঙ্গে আছে 2MP র ক্যাএম্রা আর ফোনের ফ্রন্টে আছে 16MP র ক্যামেরা/। ফোনে আপআন্রা 4000mAh য়ের ব্যাটারি পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo