48MP ক্যামেরার সঙ্গে 2 এপ্রিল লঞ্চ হতে পারে Nokia X71

48MP ক্যামেরার সঙ্গে 2 এপ্রিল লঞ্চ হতে পারে Nokia X71
HIGHLIGHTS

স্মার্টফোন Nokia X71 য়ের গ্লোবাল লঞ্চ হতে পারে

হাইলাইট

  • Nokia X71 ফোনটিতে 48MP র প্রাইমারী ক্যামেরা থাকতে পারে
  • Nokia 8.1 Plus হিসাবে Nokia X71 য়ের গ্লোবাল লঞ্চ হতে পারে
  • তাইওয়ানে Nokia X71 লঞ্চ করার তোরজোড় চলছে

 

স্মার্টফোন কোম্পানি নোকিয়ার পরবর্তী ফোন Nokia X71 লঞ্চ করার তোরজোড় শুরু হয়ে গেছে আর এর জন্য HMD Global মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আপনাদের বলে রাখি যে Nokia X71 ফোনটির লঞ্চের জন্য তাইওয়ানের Sogi র তরফে জানানো হয়েছে। HMD Global সামনের মাসে 2 এপ্রিল 2019 য়ে তাইওয়ানে Nokia X71 ফোনের লঞ্চ করবে। আর এই ফোনটি আন্তর্জাতিক বাজারে Nokia 8.1 Plus হিসাবে লঞ্চ করা হবে। আর এই ফোনটি HMD Global য়ের প্রথম ফোন হবে যা পাঞ্চ হোল ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হবে।

মিডিয়া ইনভাইট থেকে অনুমান করা যাচ্ছে যে Nokia X71 ফোনটি 48MP র ক্যামেরা সঙ্গে আসবে। আর সেখানে কিছু রিপোর্ট অনুসারে মনে করা হচ্ছে যে Nokia X71 ফোনটিতে সেলফি নেওয়ার জন্য একটি পাঞ্চ হোল ক্যামেরা দেওয়া হবে যেমনটা আমরা Samsung Galaxy S10 ফোনে দেখেছি। আর MySmartPrice অনুসারে Nokia X71 ফোনটি আন্তর্জাতিক বাজারে Nokia 8.1Plus নামে লঞ্চ করা হতে পারে। আপনাদের মনে করিয়ে দি যে Nokia X6 ফোনটি আন্তর্জাতিক বাজারে Nokia 6.1Plus নামে লঞ্চ করা হয়েছিল।

আপনাদের বলে রাখি যে 2019 সালের প্রথমে নোকিয়া 8.1 প্লাস ফোনের একটি সম্ভাব্য প্রেস রেন্ডার এসেছিল আর যা 360 ডিগ্রি ভিডিও লিক হয়েছিল। আর এই ডিভাইসে পাঞ্চ হোল ক্যামেরা ডিসপ্লে আর রেয়ার ক্যামেরা ডিসপ্লের বিষয়ে বলা হয়েছিল। রিপোর্ট অনুসারে এই ডিভাইসে 6.2 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও আর ডিসপ্লের বিষয়ে এখনও জানা যায়নি। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo