4000mAH য়ের ব্যাটারির সঙ্গে MOTOROLA ONE HYPER FCC তে দেখা গেল

4000mAH য়ের ব্যাটারির সঙ্গে MOTOROLA ONE HYPER FCC তে দেখা গেল
HIGHLIGHTS

সম্প্রতি US য়ের FCC তে Motorola One Hyper দেখা গেছে

এই Motorola One Hyper পপ আপ ক্যামেরা মডিউলের সঙ্গে দেখা গেছে

Motorola One Hyper য়ে সম্ভত 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে

Motorola One Hyper কোম্পানির প্রথম পপ আপ ক্যামেরার স্মার্টফোন হবে। আর এটি সম্প্রতি থাইল্যান্ডের NTBC তে দেখা গেছে। আর এর সঙ্গে অফিসিয়ালি জানা গেছে যে মোটোরোলা তাদের ওয়ান সিরিজের এই হাইপার ফোনটিকে আমেরিকার FCC সাইটে দেখা গেছে XT2027-1 মডেল নাম্বারের সঙ্গে। আর এই ফোনে একটি 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

FCC লিস্টিংয়ে মোটোরোলা হাইপারয়ের ডায়াগ্রাম দেখা গেছে। এটি 160mm উচ্চতার আর 71mm চওড়া। আর এর সঙ্গে এতে 6.69 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এর আগের কিছু রিউমার অনুসারে এই Motorola One Hyper হয়ত 6.39 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে। আর এর সঙ্গে এটি NFC তে দেখা গেছে।

Motorola One Hyper ফোনের রিউমার্ড স্পেক্স

Motorola One Hyper ফোনে আপনারা একটি ফুল HD+ IPS ডিসপ্লে পাবেন। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট থাকবে যা 4GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে।

Motorola One Hyper ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে যা 64MP র মেন ক্যামেরা আর 8MP র ক্যামেরা পাবেন। আর এই এর আগে রিয়েলমি, শাওমি, স্যামসাং তাদের 64MP র ক্যামেরা ফোন লঞ্চ করেছে। আর এই ফোনের ফ্রন্টে সম্ভবত একটি 32MP র ক্যামেরা থাকতে পারে।

Motorola One Hyper অ্যান্ড্রয়েড 10 য়ের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে USB Type C পোর্ট আর 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo