4000mAH য়ের ব্যাটারির সঙ্গে HUAWEI P SMART Z, লঞ্চ হয়েছে দাম ও অন্যান্য ডিটেল

4000mAH য়ের ব্যাটারির সঙ্গে HUAWEI P SMART Z, লঞ্চ হয়েছে দাম ও অন্যান্য ডিটেল
HIGHLIGHTS

Huawei P Smart Z অক্টা কোর Kirin 710F SoC যুক্ত

Android 9 Pie য়ের সঙ্গে ফোনটি লঞ্চ করা হয়েছে

Huawei P সিরিজের ফোনের অংশ হবে Huawei P Smart Z

Huawei P সিরিজের লেটেস্ট স্মার্টফোন SmartZ লঞ্চ করা হয়েছে। আর এর আগে এই ডিভাইসটি Amazon Italy তে স্পট করা হয়েছে। স্পেন আর ইটালিতে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ফোনটি লিস্ট করা হয়েছে। আর এই স্মার্টফোনটিতে পপ আপ সেলফি ক্যামেরা আর টু টোন ফিনিস দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোম্পানি এর আগে Huawei P Smart (2019)  আর Huawei P Smart Plus (2019) স্মার্টফোন গুলি এসেছে। আর এই ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক, এমরেড গ্রিন আর সাফায়ার ব্লু কালারে কেনা যাবে।

HUAWEI P SMART Z ফোনের দাম ও অন্যান্য ডিটেল

আমরা যদি এই হুয়াওয়ে ফোনটির দামের বিষয়ে বলি তবে এই Huawei P Smart Z স্মার্টফোনটির দামের বিষয়ে কোম্পানি এখনও কিছু বলেনি। তবে কোম্পানি না বললেও Amazon Italy র লিস্টিং অনুসারে ইউরোপে এই ফোনটির দাম 279.90 ইউরো মানে প্রায় 21,700 টাকায় লঞ্চ করা হবে। আর এই ফোনটি ভারতে আসবে কিনা তা জানা জায়নি। আর এর সঙ্গে ভারতের বাজারে এই ফোনটি এলেও কবে আসবে তাও জানা যায়নি।

HUAWEI P SMART Z ফোনের স্পেক্স

Huawei P Smart Z ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নিরভ্র EMIUI 9.0 তে চলে আর এই ফোনটি একটি ডুয়াল সিমের ফোন। আর এই স্মার্টফোনটি 6.59 ইঞ্চির ফুল HD+(1080x2340p) ডিসপ্লে জা 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে। আর Huawei P Smart Z ফোনে আপনারা অক্টা কোর কিরিন 710 প্রসেসার, 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর ক্যামেরার ক্ষেত্রে এই ফোনে আ[নারা একটি 16 মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরা যা f/1.8 অ্যাপার্চার যুক্ত। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 2মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা আছে যা একটি পপ আপ সেলফি ক্যামেরা। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা আছে আর যা f/2.2 অ্যাপার্চারের। আর এই ফোনে আপনারা একটি 64GB স্টোরেজ পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo