VIVO Z1X ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার আর ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে আসবে

VIVO Z1X ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার আর ট্রিপেল রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে আসবে
HIGHLIGHTS

ভারতে Vivo Z1X 6 সেপ্টেম্বর লঞ্চ করা হবে

এই ফোনটি ফ্লিপকার্ট এক্সলিউশিভ ভাবে আসবে

ফোনে থাকবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

অবশেষে ভিভো নিশ্চিত করেছে যে তারা ভারতে তাদের Vivo Z1X ফোনটি লঞ্চ করবে। আর এই ফোনটি ভারতে 6 সেপ্টেম্বর দুপুর 12টার সময়ে লঞ্চ করা হবে। আর এর সঙ্গে কোম্পানি এও জানিয়েছে যে এই ফোনটি ফ্লিপকার্ট এক্সলিউশিভ হিসাবে এসেছে। আর কোম্পানি এও জানিয়েছে যে তারা এই ফোনটি মোবাইল গেমারদের কথা মাথায় রেখে এনেছে।

আর এর সঙ্গে ভিভো এও জানিয়েছে যে Vivo Z1X ফোনের বিষয়ে এর টিজার ভিডিওতে আরও অনেক কিছু জানা গেছে। কোম্পানি তাদের এই টিজার ভিডিও টুইটারে শেয়ার করেছে সেখানে জানা গেছে যে এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর এর সঙ্গে এতে ট্রিপেল রেয়ার কামেরাও দেওয়া হবে। আর এই ফোনের ভিডিওতে এও দেখা গেছে যে এই ফোনটির ডিসপ্লে আর ডিজাইন গ্রেডিয়েন্ট রেয়ার‍্য প্যানেলের সঙ্গে আসবে। আর এই ফোনের স্পেক্স কেমন হবে তা আমরা এখন অনুমান করতে পারি বিভিন্ন রিপোর্টে বেরনে এই ফোনের স্পকসের ভিত্তিতে।

এই Vivo Z1X ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হিসাবে আসবে আর এতে থাকবে একটি 48MP র প্রাইমারি সেন্সার। আর এই ফোনটি 20,000 টাকার মধ্যে আসবে বলে এর আগে জানা গেছিল। আর এর সঙ্গে এও হতে পারে যে কোম্পানি চিনে লঞ্চ করা কোম্পানির Vivo Z5 Vivo Z1X নামে রিব্র্যান্ড করে লঞ্চ করা হবে। Vivo Z5 ফোনে 6.38 ইঞ্চির ফুল HD+ সুপার AMOLED ডিসপ্লে আছ। আর এর সঙ্গে এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712SoC। আর এই ফোনে আপনারা একটি 4500mAh য়ের ব্যাটারি 22.5W ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাবেন। আর এই ফোনে অ্যান্ডেরয়েড 9 পাই নির্ভর ফান্টাচ OS 9.1 আছে।

এই ভিভো Z5 ফোনে আপনারা একটি 8GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজে পাবেন। আর এই ফোনে 48MP র রেয়ার ক্যামেরার সঙ্গে আপনারা এই ফোনে একটি 8MP র ক্যামেরা আর একটি 2MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে রিউমার্ড অনুসারে এই Vivo Z1 Pro ফোনটিও  কোম্পানি ভারতে এই মাসে লঞ্চ করবে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo