VIVO র 5G ফোন VIVO X30 এই এই মাসেই লঞ্চ হবে

VIVO র 5G ফোন VIVO X30 এই এই মাসেই লঞ্চ হবে
HIGHLIGHTS

দুটি ফোন লঞ্চ করা হবে

Vivo X30 আর Vivo X30 Pro ফোনের বিষয়ে জানা যাবে

ভিভো তাদের পরবর্তী স্মার্টফোন 5G Vivo X30 বিষয়ে বেশ কিছু টিজার নিয়ে এসেছে আর কোম্পানির স্মার্টফোন লঞ্চ ডেট জানা গেছে। কোম্পানি জানিয়েছে যে  Vivo X30 ফোনটি 16 ডিসেম্বর চিনে অফিসিয়ালি লঞ্চ করা হবে। আর কোম্পানি এই ইভেন্টে তাদের দুটি স্মার্টফোন Vivo X30 আর Vivo X30 Pro লঞ্চ করতে পারে যা SA আর NSA 5G মোড যুক্ত।

এটি কোম্পানির প্রথম ডুয়াল মোড 5G ফোন হবে আর এটি কোম্পানির X সিরিজের প্রথম 5G ফোন হবে। আর এর আগে জানা গেছে যে এই ডিভাইসটি স্যামসাং এক্সিয়ন্স 980 SoC চিপসেট যুক্ত হবে।

স্যামসাংয়ের এক্সিয়নেস 980 5G বেসব্যান্ডের সঙ্গে ইন্টিগ্রেট করা হয়েছে আর এটি বিশ্বের প্রথম ফোন যার চিপসেট 5G মোডেমের সঙ্গে ইন্টিগ্রেট করা জবাএ। আর এর কোর্টেক্স A77 আর্কিটেকচার ব্যাবহার করা হয়েছে।

সম্প্রতি কোম্পানি চিনে মাইক্রোবল্গিং প্ল্যাটফর্মে Vivo X30 লাইনআপের সঙ্গে যুক্ত তিনটি প্রোমোশানাল ভিডিও দিয়েছে যার মধ্যে ফোনে ক্যামেরা বিষয়ে জানা গেছে।

আর এই টিজার থেকে জানা গেছে যে স্মার্টফোনটিতে ডেডিকেটেড পোট্রেড ক্যামেরা থাকতে পারে যা 5X পেরিস্কোপ জুম ক্যামেরার সঙ্গে আসবে। আর এর সঙ্গে কোম্পানি এই ফোন বিষয়ে বলেছে যে এটি 50mm লেন্সের সঙ্গে প্রফেশানাল ক্যামেরা শটকে হারাবে।

আর অন্য একটি টিজার ভিডিওতে পেরিস্কোপ সুপার টেলিফটো লেন্স আর সংকেত দেওয়া হবে। আর সেখানে তৃতীয় টিজারে 60x জুম দেওয়া হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo