VIVO X30 ফোনের পোট্রেড ক্যামেরা প্রফেশানাল 50MM শটস কে প্রতিযোগিতায় ফেলবে

VIVO X30 ফোনের পোট্রেড ক্যামেরা প্রফেশানাল 50MM শটস কে প্রতিযোগিতায় ফেলবে
HIGHLIGHTS

কোম্পানি তিনটি টিজার এনেছে

পোট্রেড ক্যামেরার বিষয়ে নতুন খবর জানা গেছে

প্রফেশানাল 50mm শটকে টক্কর দেবে এই Vivo X30র পোট্রেড ক্যামেরা

ভিভো তাদের পরবর্তী Vivo X30 মোবাইল ফোনটি লঞ্চ করতে পারে যা স্যামসাং এক্সিয়ন্স 980 5G চিপসেটের সঙ্গে আসবে। তবে এখনও সম্পূর্ণ ভাবে  Vivo X30য়ের রিলিজ ডেট জানা জায়নি তবে এই ফোনটি ডিসেম্বর মাসে অফিসিয়ালি চিনে লঞ্চ ক্র আহবে। আর এই ডিভাইসের অনেক ফিচার্সই জানা গেছে তবে এখনও এর বিষয়ে আরও অনেক কিছু জানার বাকি আছে।

কোম্পানই চিনের মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মে  Vivo X30 ফোনের লাইনআপের সঙ্গে তিনটি প্রোমোশানাল ভিডিও দিয়েছে যেখানে এই ফোনের ক্যামেরা বিষয়ে জানা গেছে।

 

নতুন টিজার থেকে এই ফোনের ডেডিকেটেড পোট্রেড মোডের ন্সগে 5x পেরিস্কোপ জুম ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর এর সঙ্গে কোম্পানি জানিয়েছে জনে এটি 50mm লেন্সের প্রফেশানাল ক্যামেরার মতন শট নিতে পারবেন।

অন্য একটি টীজার ভিডিওতে পেরিস্কোপ সুপার টেলিফটো লেন্স থাকবে বলে মনে হয়। আর সেখানে এই টিজারে ভিভো  60x Zoom দেখিয়েছে।

এর আগে আমরা যেমন বলেছিলাম যে Vivo UX30 ফোনটিতে এক্সিয়ন্স 980 চিপসেট থাকবে। আর এই ডিভাইসে ডুয়াল মোড 5G এনেবেল্ড হবে। আর এই ফোনের ভেরিয়েন্টে আসবে বলে মনে হয় আর দুটি ফোনেই ফানটাচ ইউজার ইন্টারফেসের জন্য প্রি লোডেড JoviOS থাকবে।

Vivo V1938A/T স্মার্টফোনটিতে সম্প্রতি 3G রেগুলেটারি বডির ডাটাবেস স্পট ক্রফা হয়েছে। আর মনে করা হচ্ছে যে এটি Vivo X30 বা  X30 Pro হ্যান্ডসেট যুক্ত হবে। 3C লিস্টিং থেকে পরিষ্কার হয়েছে যে এই ফোনে 33W ফাস্ট চার্জ সাপোর্ট থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo