Vivo V9 Pro ফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম 17,990 টাকা এর স্পেসিফিকেশান জানুন

Vivo V9 Pro ফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম 17,990 টাকা এর স্পেসিফিকেশান জানুন
HIGHLIGHTS

ভিভো আজেক ভারতে তাদের Vivo V9 Pro মোবাইল ফোনটি লঞ্চ করে দিয়েছে আর এটি V সিরিজে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসটি অ্যামাজন ইন্ডিয়ার গ্রেট ইন্ডিয়া ফেস্টিভেল সেলে 17,990 টাকায় কেনা যাবে

আজকে ভারতে Vivo তাদের V সিরিজের নতুন একটি স্মার্টফোন Vivo V9 Pro লঞ্চ করে দিয়েছে। আর এর স্পেসিফিকেশান আর ফিচার্স আমরা এই আর্টিকেলে দেখব।

আমরা যদি Vivo V9 Pro ফোনটির দামের বিষয়ে কথা বলি তবে এটি 19,990 টাকায় লঞ্চ করা হয়েছে তবে এই ফোনটি আপনারা অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে এক্সক্লিউশিভ ভাবে আর ভিভোর ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। আর এই ফোনটি অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভাল সেলে 17,990 টাকায়  কেনা যাবে।

Vivo V9 Pro স্মার্টফোনটির স্পেসিফিকেশান

Vivo V9 Pro ফোনটিতে একটি 6.1 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দএয়া হয়েছে আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 আছে। আর এই ফোনটিতে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেওয়া হয়েছে।আর এই ফোনে একটি 3,260mAH য়ের ব্যাটারি আছে আর এটি কুইক চার্জ 3.0 সাপোর্ট করে।

এই ফোনের ক্যামেরা দিকটি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে আপনারা 13MP+2MP ডুয়াল রেয়ার ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে সেলফি নেওয়ার জন্য একটি 25Mp র ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই ফোনটি একটি 4G VoLTE ফোন। আর এতে কানেক্টিভিটিতে USB পোর্টও অন্যান্য ফিচারের সঙ্গে দেওয়া হয়েছে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo