Vivo V9 স্মার্টফোনটি আজকে ভারতে লঞ্চ হবেঃ এখান থেকে এই ইভেন্টটির লাইভ স্ট্রিমিং দেখুন

Vivo V9 স্মার্টফোনটি আজকে ভারতে লঞ্চ হবেঃ এখান থেকে এই ইভেন্টটির লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

Vivo V9 স্মার্টফতি একটি ফুল ভিউ ডিসপ্লে আর notch যুক্ত হবে আর এর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে

Vivo তাদের Vivo V9 স্মার্টফোনটি ভারেত আজকে লঞ্চ করছে। কোম্পানি আগেই এই স্মার্টফোনটির বিষয়ে জানিয়েছে যে এতে একটি notch আর একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। তবে এখন Vivo’র থাইল্যান্ডের ওয়েবসাইটের মাধ্যমে এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে আজকে ভারতে দুপুর 1 PM টার কাছাকাছি এই ফোনটি লঞ্চ হতে পারে, আর এর লাইভ স্ট্রিমিং দুপুর 12 টায় শুরু হবে। আপনারা এই লাইভ স্টড়িমিং দেখার জন্য কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন। আর এছাড়া এই পোস্টে আমরা ইউটিউবের লাইভ স্ট্রিমিং লিঙ্কও দিয়েছি। Amazon Samsung Carnivalঃ এই জিনিস গুলির ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

কোম্পানি তাদের Vivo V9 স্মার্টফোনটিকে আগে থাইল্যান্ডের লঞ্চ করে দিয়েছে। আর এই স্মার্টফোনটি নিয়ে সব রকমের খবর পাওয়া গেছে। তবে ভারতে এই স্মার্টফোনটির ডিজাইন একরকম হলেও এর স্পেসিফিকেশানে ভারত আর থাইল্যান্ডের ফোন দুটির মধে কিছু পার্থক্য থাকতে পারে।

ভারতে অ্যামাজন ইন্ডিয়ার একটি টিজিং পেজে এটি দেখানো হয়েছে, যে এই স্মার্টফোনটিতে একটি AIনির্ভর ক্যামেরা থাকবে। আর এছাড়া এজকে অ্যামাজন ইন্ডিয়াতে দুপুর 3 টে থেকে এই স্মার্টফোনটির প্রি বুকিং শুরু হয়ে যাবে।

Vivo V9 স্মার্টফোনটির অনেক লিঙ্ক আমরা আগেও দেখেছি। আর এই লিকে আমরা এটা জেনেছি যে এই স্মার্টফোনটিতে কি ফিচার থাকবে। অফিসিয়াল ওয়েবসাইট যদি দেখি তবে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 626 প্রসেসার থাকবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এর থাইল্যান্ডের ভার্সানে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এছাড়া এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB অব্দি এক্সপেন্ড করা যেতে পারে।

তবে এখনও এটা জানা যায়নি যে আসলে এতে কোন ডেটিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট থাকবে কিনা। আর এছাড়া থাইল্যান্ডের ওয়েবসাইটটি যদি দেখি তবে দেখা যাবে যে এতে একটি 6.3-ইঞ্চির IPS LCD notch যুক্ত হবে । আর এর পিক্সাল রেজিলিউশান 2280x1080p বলা হয়েছে।

এই সেলফি স্মার্টফোনটিতে একটি 24-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা f/2.0 অ্যাপার্চারের সঙ্গে থাকবে আর এর সঙ্গে এতে একটি ডুয়াল ক্যামেরা রেয়ারে থাকবে। ফোনটিতে একটি 16-মেগাপিক্সাল আর 5- মেগাপিক্সালের ক্যামেরা থাকবে। এই স্মার্টফোনটিতে একটি 3260mAhয়ের ব্যাটারি থাকবে আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo’তে কাজ করবে।

আবার এমনও হতে পারে যে ভারতে আসার আগে এই ফোনটিতে বড় কোন পরিবর্তন করা হতে পারে, এরকম হওয়ার সম্ভাবনা থেকেই যায়। এই স্মার্টফোনটির ভারেত দাম 25,000 টাকার কাছাকাছি হতে পারে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo