VIVO V17 ভারতে 9 ডিসেম্বর লঞ্চ করা হতে পারে

VIVO V17 ভারতে 9 ডিসেম্বর লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Vivo V17 ফোনে একটি 48 MP র ক্যামেরা থাকতে পারে

আর এর সঙ্গে এই ফোনে একটি 4500mAh য়ের ব্যাটারিও থাকতে পারে

সম্প্রতি Vivo V17 ফোনটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়েছে। আর এর সঙ্গে এই ফোনটি এবার তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা হতে পারে। আর এবার কোম্পানি মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে, আর সেই ইনভিটেশান অনুসারে এই ফোনটি 9 ডিসেম্বর লঞ্চ করা হতে পারে।

তবে এই টিজার ইনভিটেশান থেকে জানা গেছে যে এই দিনে এই ফোনটি কঞ্চ করা হবে যা পাঞ্চ হোল ক্যামেরার ফোন হবে। আর এর থেকে এও জানা গেছে যে এটি V সিরিজের ফোন হবে। আর এর মানে এই যে এই ফোনটি ভারতে Vivo V17 ই লঞ্চ করা হবে। আর এই ফোনের আন্তর্জাতিক ভেরিয়েন্ট যদি দেখি তবে এই ফোনে একটি পাঞ্চ হোল ডিসপ্লে আছে।

Vivo V17 ফোনের লিক ফিচার

আমরা যদি Vivo V17 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা একটি কোয়াড কোর ক্যামেরা পেতে পারেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা ইন্টারন্যাশানাল ভেরিয়েন্টে এই ক্যামেরা সেটআপ দেখতে পাবেন। আর এই ক্যামেরা ডায়মন্ড শেপের। ফোনের ক্যামেরাতে 48MP র মেন ক্যামেরা স্যামসাং GM1 সেন্সার যুক্ত হবে। আর এর সঙ্গে ফোনে আপনারা একটি 8MP র ক্যামেরা আল্ট্রা ওয়াইড ক্যামেরা পাবেন। আর এই ফোনে এর সঙ্গে আছে একটি 2MP র ম্যাক্রো লেন্স আর একটি 2MP র ডেপথ সেন্সার। আর এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে আছে একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা।

Vivo V17 ফোনের সম্ভাব্য দাম

এই ফোনটি এর মধ্যে রাশিয়াতে লঞ্চ হয়েছে। আর এই ফোনটির দাম সেখানে 22,990 রুবল। মানে এই ফোনটি ভারতে হয়ত 25,800 টাকার কাছাকাছি দাম হবে।

আর মনে করা হচ্ছে যে এই ফোনটির দাম কি হবে তা এখনও বোঝা মুস্কিল। আর তাই এই ফোনটি লঞ্চ না হওয়া পর্যন্ত এই Vivo V17 ফোনের ভারতের দাম বলা মুস্কিল।

Digit.in
Logo
Digit.in
Logo