আজ থেকে ভারতে VIVO V17 PRO কেনা যাচ্ছে

আজ থেকে ভারতে VIVO V17 PRO কেনা যাচ্ছে
HIGHLIGHTS

এই ফোনের দাম 29,990 টাকা

আর এই ফোনে আপনারা বিভিন্ন অফারের মাধ্যমে কিনতে পারবেন

ফোনটি আপনারা ফ্লিপকার্ট, অ্যামাজন আর ভিভো ইন্ডিয়ার অনলাইন সাইটে আর অফলাইনেও কিনতে পারবেন

ভারতে সবে ভিভো তাদের নতুন স্মার্টফোন Vivo V17 Pro লঞ্চ করেছে। এই ফোনের অন্যতম বড় বৈশিষ্ট্য এই ফোনের ডুয়াল পপ আপ ক্যামেরা। মানে ফ্রন্টের ডুয়াল ক্যামেরাতে পপ আপ ক্যামেরাতে দুটি ক্যামেরা দেওয়া হেয়ছে।

আর আজকে এই ফোন প্রথম বার কেনা যাবে। আজকে Vivo V17 Pro ফোনের প্রথম সেল অ্যামাজন, ফ্লিপকার্ট আর ভিভোইন্ডিয়ার ইস্টোরে কেনা যাবে আর এর সঙ্গে এই ফোনটি আজকে থেকেই ভারতের সব বড় অফলাইন স্টোরেও কেনা যাবে।

Vivo V17 Pro র অফার্স

ভারতে এই নতুন লঞ্চ হওয়া ভিভো ফোনটিতে আপনারা 29,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটি কিনলে আপনারা এই ফোনের সঙ্গে 8 অক্টোবর  2019 পর্যন্ত একবার স্ক্রিন রিপ্লেসমেন্ট পাবেন আর এর সঙ্গে আপনারা যদি HDFC, ICICI য়ের ক্রেডিট আর ডেবিট কার্ডের মাধ্যমে ফোনটি কেনেন তবে এই ফোন কেনার সময়ে আপনারা 10% ক্যাশব্যাক আর নো কস্ট EMI পাবেন।

ফোনটি আপনারা যে কোন ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে ডাউনপেমেন্ট করে কিনতে পারবেন। আর এই ফোনের সঙ্গে আপনারা যদি বাজাজ ফিনান্সের কার্ডের মাধ্যমে কেনাকাটা করেন তবে অফার পাবেন। আর এর সঙ্গে আপনারা কোন পুরনো ভিভো ফোন এক্সেচঞ্জ করলে 1,999 টাকার ক্যাশব্যাকও পেতে পারেন। আর এই ফোনে আপনারা ভোডাফোন কাস্টমার হলে 50% ভ্যালু পাবেন।

Vivo V17 Pro ফোনের স্পেক্স আর ফিচার্স

আপনারা এই নতুন ভিভো ফোনটি 8GB র‍্যাম আর 128Gb স্টোরেজে কিনতে আপ্রবেন আর এই ফোনে 6.44 ইঞ্চির FHD+ ডিসপ্লে আচধে। আর ফোনে আপনারা ব্যাক সাইডে মেন 48MP র ক্যামেরার সঙ্গে আরও তিনটি ক্যামেরা মানে মোত চারটি রেয়ার ক্যামেরা পাবেন বাকি তিনটি ক্যামেরা হল 13+8+2MP র। আর এই ফোনের ফ্রন্টে পপ আপ ক্যামেরা দেওয়া হয়েছে যা 32+8MP র ক্যামের দিচ্ছে।

আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 AIE প্রসেসার পাবেন। আর এই ফোনে আপনারা একটি 4100mAH য়ের ব্যাটারি পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo