Vivo V15 Pro স্মার্টফোনের হ্যান্ডস অন ছবি দেখা গেছে

Vivo V15 Pro স্মার্টফোনের হ্যান্ডস অন ছবি দেখা গেছে
HIGHLIGHTS

Vivo V15 Pro ফোনটি Vivo V15 ফোনের সঙ্গে 20 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে আর লঞ্চের আগে এই ডিভাইসের কিছু স্পেক্স জানা গেছে

ভিভো ইন্ডিয়া 20 ফেব্রুয়ারি Vivo V15 আর Vivo V15 Pro ফোন দুটি লঞ্চ করবে। এশিয়ার কিছু বাজারে আর অন্য বাজারে খুব তাড়াতাড়ি Vivo V15 সিরিজের ফোন লঞ্চ করা হচ্ছে , এদের মধ্যে মালেশিয়াও আছে। আর মালেশিয়ার একটি ওয়েবসাইটে Vivo V15 Pro ফোনের হ্যান্ডস অন ইমেজ দেখা গেছে।

মালেশিয়া পাব্লিকেশানে Vivo V15 Pro ফোনের কোন স্পেস্ফিকেশান জানা যায়নি তবে হ্যান্ডস অন ইমেজ থেকে ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে। Vivo V15 Pro ফোনে আপনারা ফ্রন্টে কোন নচ পাবেন না। আর এই ডিভাইসটি চিনের অন্য বেজেলের ফোনের তুলনায় কম। আর এই স্মার্টফোনে একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার দেওয়া হয়েছে আর এই ইয়ারপিসে দরকারি বেজেল আর ডিভাইসের টপ সাইডে জায়গা দেওয়া হয়েছে।

Vivo V15 Pro ফোনে আপনারা প্যানেলের ওপরে বাঁ দিকে AI ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর পবালিকেশান বলেছে যে রেয়ায়র ক্যামেরাতে বড় বাম্প দেওয়া হয়েছে। ফ্রন্ট থেকে এই ডিভাইসের সাইড কর্নারে একটি পপ আপ সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ডিভাইসে 3.5 mm অডিও জ্যাক আছে।

পাব্লিকেশান অনুসারে এক সেকেন্ড কমে এর পপ আপ সেলফি ক্যামেরা অ্যাক্টিভেট করা হয়েছে। আর এই ফোনের বটমে সিম ট্রে, মাইক্রো USB পোর্ট আর এক্সটার্নাল স্পিকার আছে। V15 Pro ফোনে আপনারা মিড রেঞ্জের ইনোভেটিভ ফোন হিসাবে আসবে। আর এই ফোনে USB Cপোর্ট থাকবে না।

Vivo V15 Pro ফোনে 6.39 ইঞ্চির S-AMOLED ডিসপ্লে থাকতে পারে এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 675, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আর 48+8+5 মেগাপিক্সালের AI ট্রিপেল ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 32মেগাপিক্সালের সেলফি ক্যামেরা আর ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং সাপোর্টের সঙ্গে 3,700mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

ইমেজ সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo