VIVO U20 ফোনটি 22 নভেম্বর আসতে চলেছে

VIVO U20 ফোনটি 22 নভেম্বর আসতে চলেছে
HIGHLIGHTS

Vivo U20 স্মার্টফোনটি নিয়ে অ্যামাজন ইন্ডিয়ার তরফে কিছু টিজার ইমেজ দেখা গেছে

এই ফোনটির ডিজানের বিষয়ে এখান থেকে কিছু জানা গেছে

চিনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের নতুন ফোন 22 নভেম্বর ভারতে লঞ্চ করবে। আর এই ফোনটি ভারতে Vivo U20 নামে লঞ্চ করা হবে। আর এই ফোনটি কোম্পানির U সিরিজের দ্বিতীয় ফোন হবে। আর এর আগে এই সিরিজের Vivo U10 ফোনটি লঞ্চ করা হয়েছিল। আর এর এই ফোনটি ভারতে মাত্র 8,990 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছিল।

আর আমরা জানি যে এই সিরিজের ফোন অনলাইন অনলি সিরিজ আর এই Vivo U20 ফোনটির দাম 11,999 টাকা হতে পারে। আর এই ফোনটি এই সময়ে ভারতের বাজারে থাকা Redmi Note 7 Pro ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ফোনটির একটি করা প্রতিদ্বন্দ্বী হিসাবে আসবে। আর এই ফোনে একই রকমের চিপসেট থাকবে। আর Vivo U20 ফোনটি ভারতে অফিসিয়ালি 22 নভেম্বর লঞ্চ করা হতে পারে।

অ্যামাজন ইন্ডিয়া এই ফোনটির কিছু টিজার এনেছে।আ র এর সঙ্গে এই ফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছে। এই Vivo U20 ফোনে আপনারা একটি টিয়ারড্রপ নচ পাবেন আর এর সগে এই ফোনে আপনারা রেয়ার মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

আর এই ফোনে একটি ট্রিপেল ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের বিষয়ে যা জানা গেছে তা থেকে জানা গেছে যে এই ফোনটি Redmi Note 7 Pro র মতন হবে। আর এই ফোনেও স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট থাকবে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম পাবেন। আর শাওমির Redmi Note 8 Pro  ফোনটি 8GB মডেলে লঞ্চ করা হয়েছে।

আর এও বলা হচ্ছে যে Vivo U20 ফোনটি Vivo U3র রিব্র্যান্ডেড ভার্সান হবে। আর এই ফোনে আপনারা 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এর সগে এই ফোনে আপনারা ট্রিপেল ক্যামেরা পাবেন। আর এই ফোনে একটি 16MP+8MP+2MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা একটি 5000mAH য়ের ব্যাটারি পাবেন।

ভায়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo