14 আগস্ট VIVO S1 4GB র‍্যাম ভেরিয়েন্টটি অফলাইনে পাওয়া যাবে

14 আগস্ট VIVO S1 4GB র‍্যাম ভেরিয়েন্টটি অফলাইনে পাওয়া যাবে
HIGHLIGHTS

14 আগস্ট থেকে বিক্রি শুরু হবে

স্কাইলাইন ব্লু আর ডায়মন্ড ব্ল্যাক কালারে পাওয়া যাবে

সম্প্রতি Vivo S1 ফোনটি ট্রিপেল রেয়ার ক্যামেরা আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে এসেছে। আর এই ফোনটির প্রথম সেল সবে হয়েছে আর এবার এই ফোনটি অফলাইনে কেনা যাবে সেখানেও গ্রাহকরা ক্যাশব্যাক অফার আর ব্যাঙ্কের অফার পাবেন। আপনাদের জানিয়ে রাখি যে এই ফোনের 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্ট সম্প্রতি এসেছে।

ভারতে Vivo S1 য়ের দাম আর কবে থেকে পাওয়া যাবে

Vivo S1 ফোনে আপনারা 4GB/128GB ভেরিয়েন্টটি 17,990 টাকায় কিনতে পাবেন। আর এটি অফলাইনে 14 আগস্ট থেকে শুরু হবে। আর এই ডিভাইসটি অফলাইনে রিলায়েন্স ডিজিটাল, পুর্বিকা, বিগ সি, লট, সঙ্গীত, ক্রোমা  আর বিজয় সেলের মতন স্টোরে কেনা যাবে। আর অফারে আপনারা HDFC কার্ড দিয়ে কেনা কাটা করলে ক্যাসব্যাকের অফার পাবেন। আর সেখাএন জিও সাবস্ক্রাইবাররা 10,000টাকা পর্যন্ত জিও বেনিফিট পাবেন। আর সেখানে স্মার্টফোনের রিটেল আউটলেট থেকে পেটিএমের মাধ্যমে কেনাকাটা করলে পেটিএম ক্যাশব্যাক দেবে।

Vivo S1 ফোনের স্পেসিফিকেশান

Vivo S1 ফোনটিতে আপনারা 6.38 ইঞ্চির 1080×2340 পিক্সাল রেজিলিউশানের ফুল HD+ রেজিলিউশান অফার করে আর এটি সুপার AMOLED যুক্ত। আর এই ফোনে আপনারা মিডিয়াটেক হেলিও P65 আছে আর এই ফোনটিতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে। গেমিং পার্ফর্মেন্স ভাল করার জন্য আল্ট্রা গেম মোড আছে।

আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের বিষয়ে যদি বলি তবে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই আছে। আর এই ফোনে এর সঙ্গে ফানটাচ OS 9 আছে। ক্যামেরাতে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা 16MP, 8MP আর 2MP র ক্যামেরা আছে। 

ফোনের ফ্রন্টে একটি 32mP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে 4500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo