পরবর্তী স্যামসাং Galaxy M20, 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসবে

পরবর্তী স্যামসাং Galaxy M20, 5000mAh য়ের ব্যাটারির সঙ্গে আসবে
HIGHLIGHTS

Samsung Galaxy M20 ফোনটি 5000mAh য়ের ব্যাটারিরস সঙ্গে দেখা গেছে আর এটি Galaxy Note 9 য়ের থেকে 1000mAh বেশি

বৈশিষ্ট্য

  • Galaxy M20 ফোনটিতে আপনারা 5000mAh য়ের ব্যাটারি আছে
  • Galaxy M20 ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হবে
  • এই Galaxy M20 স্মার্টফোনটি ইউরোপে সবার আগে লঞ্চ করা হবে

 

স্যামসাং তাদের M সিরিজের স্মার্টফোনের ওপর কাজ করছে আর বলেছে যে Galaxy J, On আর C সিরিজ মিলে এই ফোনটি তৈরি করা হবে। আর পরবর্তী সিরিজের দুটি ফোন Galaxy M10 আর M20 র বিষয়ে বেশ কিছু লিক সামনে এসেছে আর এর আগের একটি রিপোর্ট অনুসারে M20 ফোনটির ডিজাইনের বিষয়ে জানা গেছিল। এবার একটি নতুন রিপোর্ট থেকে ডিভাইসের ইন্টারনাল হার্ডওয়্যারের বিষয়ে জানা গেছে। রিপোর্ট অনুসারে Galaxy M20 স্মার্টফোনটিতে 5000mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ডিভাইসে 6.0 ইঞ্চির LCD IPS ডিসপ্লে থাকার সম্ভাবনা আছে। আর এছাড়া রিপোর্টে Galaxy M20 স্মার্টফোনটির ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকার বিষয়েও জানা গেছে।

Galaxy M20 স্মার্টফোনটিতে এক্সিয়ন্স 7885 SoC আর 3GB র‍্যাম থাকতে পারে। আর অপ্টিক্সের দিকটি দেখলে দেখা যাবে যে এই স্মার্টফোনে 13MP আর 5MP র রেয়ার ক্যামেরা র 8MP র ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই ডিভাইসটি প্রথমে UK, পোল্যান্ড, জার্মানি, ফ্রান্স আর স্ক্যান্ডবেরিয়াতে লঞ্চ করা হতে পারে তবে এখনও এই ডিভাইসের ভারতের লঞ্চ বিষয়ে কিছু জানা যায়নি। আর এও মনে করা হচ্ছে যে এই ফোনটি 200 Euro দামে লঞ্চ করা হতে পারে আর ভারতে এই ফোনের আনুমানিক দাম সেক্ষেত্রে হবে 15,985 টাকা।

Galaxy M20 ফোনটির ফ্রন্ট প্যানেলের ছবি লিক হয়েছিল যা থেকে এই ডিভাইসের ডিজাইন এলিমেন্টের বিষয়ে জানা গেছে। আর ইমেজস অনুসারে এই ডিভাইসের ডিসপ্লের টপে ওয়াটার ড্রপ নচ থাকতে পারে। আর এই ওয়াটারড্রপ নচের বিষয়ে কিছু ডিটেলসে জানা যায়নি।

সম্প্রতি M20 ফোনটি গিকবেঞ্চের লিস্টিংয়ে দেখা গেছিল আর সেখান থেকে অনুমান করা যায় যে এই ডিভাইসে 32GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হবে। এই ফোনটির প্রসেসার 1.6GHz ক্লকডের সঙ্গে আসতে পারে আর এর স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের সাপোর্ট পাবে। আর বেঞ্চমার্ক লিস্টিং থেকে এই ফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে আসবে বলে জানা গেছে আর এই ফোনে স্যামসাং ওয়ান UI য়ের আপডেট থাকবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo