লিক রিপোর্টঃ রেডমির পরবর্তী স্মার্টফোন স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পেতে পারে

লিক রিপোর্টঃ রেডমির পরবর্তী স্মার্টফোন স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পেতে পারে
HIGHLIGHTS

স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে

ফোনে AMOLED ডিসপ্লে থাকতে পারে

ফোনে ট্রিপেল ক্যামেরা সেটআপ থাকতে পারে

শাওমির আপকামিং ফ্ল্যাগশিপ ফোন Redmi তে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট থাকতে পারে। হ্যাঁ এমনটা হতে পারে, কারন সম্প্রতি একটি লিক রিপোর্ট সামনে এসেছে যা থেকে রেডমির পরবর্তী ফোনের প্রসেসারের বিষয়ে জানা গেছে। আর সেখানে এই ফোনটি কেমন হবে, এর নাম কি হবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Xiaomi র সাব ব্র্যান্ড redmi প্রথম বার জানিয়েছে যে এই সিরিজে এমন একটি ফ্ল্যাগশিপ ফোন থাকবে যাতে লেটেস্ট কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার আছে। আর সম্প্রতি এই আপকামিং রেডমি ফোনের বিষয়ে অনলাইনে জানা গেছে। চিনের কোম্পানি Xiaomi এই দুটি আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে কাজ করছে। আর এখন লাইন আপে Redmi 855 নাম দেওয়া হয়েছে। কোম্পানি এই স্মার্টফোনটি 2019 সালের মে বা জুন মাসে লঞ্চ করতে পারে।

এখনও পর্যন্ত এই স্মার্টফোনটি নিয়ে বেশ কিছু  স্পেসিফিকেশান অনলাইনে লিক হয়েছে। আর এই লিক অনুসারে Redmi 855 6.39 ইঞ্চির ডিসপ্লে যুক্ত হতে পারে এটি একটি AMOLED ডিসপ্লে যুক্ত হতে পারে আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সাল হবে। আর এর আগে Xiaomi তাদের Mi Mix 3 ফোনের ডিসপ্লে দেখেছে। আর এই ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে কোম্পানি এই ফোনে ট্রিপেল ক্যামেরা দিতে পারে। স্মার্টফোনের ফ্রন্টে f/2.0 অ্যাপার্চার যুক্ত 32MP র পপ আপ সেলফি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের ফ্রন্টে সেন্সার স্যামসাংয়ের ISOCELL Bright GD1 থাকতে পারে। প্রাইমারি ক্যামেরা 48MP র হতে পারে যার অ্যাপার্চার f/1.8 হতে পারে। আর এই ফোনের সেকেন্ডারি ক্যামেরা 13MP আলট্রা ওয়াইড সেন্সারের হতে পারে যার অ্যাপার্চার f/2.4 হতে পারে আর 8MP র টেলিফটো ক্যামেরা যার অ্যাপার্চার f/2.4 হতে পারে। আর সেখানে 48MP র সেন্সারের Sony IMX586 থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo