পরবর্তী Redmi ফ্ল্যাগশিপ ফোন স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে স্পট করা হয়েছে

পরবর্তী Redmi ফ্ল্যাগশিপ ফোন স্ন্যাপড্র্যাগন 855 য়ের সঙ্গে স্পট করা হয়েছে
HIGHLIGHTS

এই লিক ছবি দেখলে মনে হয় যে পরবর্তী Redmi ফ্ল্যাগশিপ ফোনে নচ থাকবে না, আর এর সঙ্গে ফোনে পপ আপ ক্যামেরা দেওয়া হতে পারে

হাইলাইট

  • রেডমির আপকামিং ফোনটি লাল রঙে লিক হয়েছে
  • পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত এই ফোনটি রেডমির পরবর্তী স্মার্টফোন হতে পারে
  • 3.5mm য়ের হেডফোন জ্যাক থাকতে পারে

 

এর আগে শাওমি নিশ্চিত করেছে যে Redmi এবার আলাদা সাব ব্র্যান্ড আর সেই ভাবেই তারা তাদের পরবর্তী লঞ্চ করবে যা স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত হবে, আর এই সময়ে এই বিষয়ে একটি রিপোর্ট সামনে এসেছে। চিনে একটি রেডমি ডিভাইস কিছু ইমেজ লিক হয়েছে যা স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত হব

এই ছবি গুলির মধ্যে একটি ছবিতে Xiaomi র CEO Lei Jun একটি সম্ভাব্য রেডমি স্মার্টফোনের সঙ্গে দেখা গেছে। ছবিতে শাওমির CEO র হাতে একটি ফোন দেখা গেছে আর দ্বিতীয় ছবিতে লাল রঙের ফোন টেবিলে দেখা গেছে। আর বলা হচ্ছে যে স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত Redmi ফোনের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস হতে পারে। আর এই লিক ছবি কে সত্যি বলে যদি ধরা হয় তবে আপকামিং Redmi ফ্ল্যাগশিপ ফোনে নচ থাকবে না। আর এর সঙ্গে এই ফোনে পপ আপ ক্যামেরা থাকতে পারে। 2019 সালের প্রথমে Xioami জানায় যে Redmi এবার থেকে একটি আলাদা ব্র্যান্ড হবে। আর সেখানে লিক রিপোর্টের বিষয়ে বললে বলতে হয় যে Redmi র ফ্ল্যাগশিপ ফোন স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত হতে পারে আর যা রেডমি ফোনের চিফ নিশ্চিত করেছেন।

আপনারা যদি ফোনের স্পেক্সের কথা বলেন তবে এর স্পেক্স, ডিজাইন আর ফিচার্সের বিষয়ে কিছু জানা যায়নি তবে এই প্রথম বার redmi র সম্ভাব্য ফ্ল্যাগশিপ ফোনের ছবি লিক হয়েছে। ছবিটি Weibo তে Mobile Uncle অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। Redmi র পরবর্তী ফ্ল্যাগশিপ ফোনের ওপরে বা নীচে 3.5mm হেডফোন জ্যাক থাকতে পারে। আর ছবির টেক্সট ও দেখা গেছে সেখানে লিস্টিংয়ে ক্যামেরার কথা তে পপ আপ ক্যামেরা থাকার দিকে ইঙ্গিত দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo