অ্যাপেল খুব তাড়াতাড়ি তাদের APPLE IPHONE SE 2 র দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করবে

অ্যাপেল খুব তাড়াতাড়ি তাদের APPLE IPHONE SE 2 র দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করবে
HIGHLIGHTS

জানা গেছে যে অ্যাপেল তাদের iPhone SE 2 র দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে

আর অ্যাপেল এই বিষয়ে জানিয়েছে

মনে করা হচ্ছে যে iPhone SE 2 তে আপনারা A143 Bionic চিপসেট পেতে পারেন যা আইফোন 11 য়ে দেখা গেছে

অ্যাপেল তাদের  Apple iPhone SE 2 র দুটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করতে পারে। আর মনে করা হচ্ছে যে সেই রকমের পরিকল্পনা করা হচ্ছে। আর কোম্পানি অফিসিয়ালি এই বিষয়ে কিছুনা বল্লেও এই ডিভাইসের বিষয়ে জানা গেছে। আর এই ফোনে কি থাকবে সেই বিষয়েও কিছু জানা গেছে।

আমরা যদি Digitimes  য়ের একটি রিপোর্ট দেখি তবে সেই রিপোর্টে অ্যাপেল সাপ্লাই চেনের কোট করতে দেখা গেছে যেখানে অ্যাপেল iPhone SE 2 আর iPhone SE 2 প্লাস স্মার্টফোন লঞ্চ করবে। আর এর সঙ্গে এও জানা গেছ যে এই মডেল 4.7 ইঞ্চির LCD স্ক্রিনের সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ফোনে আইফোন 8 য়ের সঙ্গে অনেক মিল থাকবে। আর এর সঙ্গে আপনারা এই ফোনে Apple iPhone 11 সিরিজের মতন A13 বায়োনিক চিপসেট পাবেন।

আর এতেই অবশ্য এই বিষয়ে খবর শেষ হচ্ছে না। আর মনে করা হচ্ছে যে এই মোবাইল ফোনটিতে আপনারা একটি টাচ আইডি ফিঙ্গারপ্রিন্ট রিডার পাবেন। আর এর ন্সগে এই ফোনে আপনারা 3GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এই ফোনের রেয়ার প্যানেলে একটি সিঙ্গেল রেয়ার ক্যামেরা দেওয়া হবে।

আর এখনও পর্যন্ত জানা জায়নি যে iPhone SE 2 ফোনে 3C সার্টিফিকেশান আছে আর এর সঙ্গে এই ফোনে 5W চার্জার আছে। আর এর সঙ্গে এও বলা হয়েছে যে এই ফোনটি 2020 সালের প্রথম হাফে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এই ফোনটি একাধিক রঙে লঞ্চ করা হতে পারে। আর দামের দিকটি যদি দেখি তবে এই ফোনে আপনারা প্রায় 450 ডলার মানে 32,500 টাকায় পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo