POCO X2 ফোনের পাঁচটি সেরা ফ্যাক্ট

POCO X2 ফোনের পাঁচটি সেরা ফ্যাক্ট
HIGHLIGHTS

এই ফোনে আছে 6.67 ইঞ্চির ডিসপ্লে

ফোনের কোয়াড ক্যামেরা সেটআপ

ফোনে আছে 27W ফাস্ট চার্জ

এর আগে POCO X2 ফোনের একাধিক লিক সামনে এসেছিল, আর এই সব লিকের মধ্যে থেকে পরে ফোনের ভারতে লঞ্চ ডেটও জানা গেছিল। আর আজকে এত দিনের অপেক্ষার পরে ভারতে পোকো তাদের দ্বিতীয় ফোন X2 লঞ্চ করেছে। POCO র এই দ্বিতীয় ফোনটি এর আগে চিনে লঞ্চ হওয়া Redmi K30 র মতন হবে বা ঐ ফোনের রিব্র্যান্ড ভার্সন হবে বলেও জানা গেছিল। আর এবার আমরা আজকে এখানে দেখব যে পোকোর এই নতুন ফোনটিতে কি কি আছে। মানে এই ফোনটি কেনার আগে এই POCO X2 ফোনের কিছু টপ ফ্যাক্টস জেনে নেওয়া ভাল।

POCO X2 ফোনের ডিসপ্লে

এই ফোনের টপ ফ্যাক্টস বলার সময়ে প্রথমেই এই ফোনের ডিসপ্লের বিষয়ে বলতে হবে। এই ফোনে আছে একটি 6.67 ইঞ্চির HD+ ডিসপ্লে যা 20:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে আর এর রিফ্রেশ রেট 120Hz। এই ফোনে আছে ইন্টেলিজেন্ট ডায়ানামিক রিফ্রেশ রেট ফিচার যা রিফ্রেশ রেটকে ফোনের কাজ অনুসারে কাজ করায়।

POCO X2 র প্রসেসার

এবার আমরা এই ফোনের প্রসেসারটি দেখে নি POCO X2 ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 730G প্রসেসার। এই ফোনের সঙ্গে আমরা এই একই চিপসেট বা প্রসেসারের ফোন Realme X2, Oppo Reno2 অন্য ফোনে দেখেছি। পোকো দাবি করেছে যে তাদের এই ফোনটির পিক পার্ফর্মেন্স সেরা আর এর জন্য এই ফোনের লিকুইড কুল প্রযুক্তি কারন। আর এর আগে আমরা এই ফোনের এই প্রযুক্তি POCO র প্রথম ফোনেও দেখেছিলাম।

POCO X2 র ক্যামেরা

এই ফোনের তৃতীয় বড় ফ্যাক্ট হল ফোনের ক্যামেরা এই ফোনে আছে কোয়াড রেয়ার ক্যামেরা। যা মেন 64MP IMX686  মেন সেন্সারের সঙ্গে এসেছে আর এটি সোনির সেন্সার। আর এর সঙ্গে এই ক্যামেরার অ্যাপার্চার f/1.89 আর এর সঙ্গে আছে এই ফোনের 2Mp র ডেপথ সেন্সার যা f/2.0 অ্যাপার্চারের আর সঙ্গে আছে একটি 8MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা যা আপনাদের f/2.2 অ্যাপার্চার দেবে আর ফোনের চতুর্থ ক্যামেরা হল 2Mp র ম্যাক্রো ক্যামেরা যা f/2.4 অ্যাপার্চারের। আর এই ফোনের ক্যামেরা RAW ইমেজ ক্যাপচার করে 960FPS স্লো মোশান ভিডিও ক্যাপচার করতে পারে। আর এই ফোনে আছে নতুন VOLG মোড । ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা আছে যা 20+2Mp র ক্যামেরা দিচ্ছে। যা ফোনের ডান দিকে পাঞ্চ হোল ক্যামেরা হিসাবে আছে।

POCO X2 র ব্যাটারি

এই POCO X2 ফোনে আছে একটি 4500mAh য়ের ব্যাটারি যা আপনাদের 27W ফাস্ট চার্জ সাপোর্ট পায় আর সঙ্গে কোম্পানি এই চার্জার ফোনের বক্সে সঙ্গে দিয়েছে।

POCO X2 র‍্যাম আর স্টোরেজ

এই পোকো ফোনটি ভারতে তিনটি র‍্যাম আর স্টোরেজে লঞ্চ হয়েছে। এই ফোনে আছে 6GB র‍্যামের সঙ্গে 64Gb র স্টোরেজ অপশান আর সঙ্গে 6GB র‍্যামের সঙ্গে 128GB র স্টোরেজ। আর ফোনের সব থেকে বড় ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 256Gb স্টোরেজ অপশানে এসেছে।

এই ফোনের দাম এই রকম 6GB/64GB, 6GB/128GB আর 8GB 256Gb র দাম যথাক্রমে 15,999 টাকা, 16,999 টাকা আর 19,999 টাকা করা হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo