REDMI NOTE 9 সিরিজ আজকে ভারতে লঞ্চ হচ্ছে

REDMI NOTE 9 সিরিজ আজকে ভারতে লঞ্চ হচ্ছে
HIGHLIGHTS

Redmi Note 9 সিরিজের তিনটি ডিভাইস আসবে

এই সিরিজ আজকে দুপুর 12টার সময়ে লঞ্চ করা হবে

দীর্ঘদিনের অপেক্ষার পরে আজকে ভারতে Redmi তাদের নোট 9 সিরিজ লঞ্চ করতে চলেছে। আজকের এই লঞ্চে কোম্পানির 9 সিরিজের ফোন গুলি লঞ্চ করা হবে। কোম্পানি ভারতে তাদের Redmi Note 9 য়ের তিনটি ভেরিয়েন্ট আনতে পারে। আর নতুন মডেল Note 9 Pro Max নামে আসতে পারে। এই ডিভাইসের নাম থেকে জানা যাচ্ছে যে এই ফোনটি এই সিরিজের টপ ভেরিয়েন্ট হিসাবে আসবে। আর এই ফোনে কোয়াড রেয়ার ক্যামেরা আর বড় ব্যাটারি থাকবে।

কোম্পানি ভারতে তাদের এই ফোনের গ্রাউন্ড লঞ্চ বন্ধ করেছে আর এই ফোনের অনলাইন লঞ্চ আজকে দুপুর 12টার সময়ে অনুষ্ঠিত হবে। এই Redmi Note 9 সিরিজের লঞ্চ ইভেন্ট কোম্পানির অফিসিয়াল সাইট আর সোশাল মিডিয়া পেজে দেখা যাবে। আর এই ফোন গুলি অ্যামাজনে আসবে বলে মনে করা হচ্ছে, কারন ফোন গুলির টিজার পেজ অ্যামাজনে দেখা গেছে।

জনপ্রিয় টিপস্টার ইশান আগ্রওয়ালের লেটেস্ট রিপোর্ট অনুসারে শাওমি তাদের ফোন #RedmiNote9ProMax  য়ের সঙ্গে লঞ্চ কব্রে। আর মজার কথা এই যে 91Mobile য়ের দাবি এই যে শাওমি তাদের  Redmi Note 9 12 মার্চ লঞ্চ না করে অন্য দিনে লঞ্চ করবে।

এই প্রো ম্যাক্স ডিভাইসের বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা জানুই। তবে এই ফোনের সঙ্গে আজকে লঞ্চ হতে চলা Redmi Note 9 Pro ফোনে অবশ্য আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 720G পাবেন/

আর এর সঙ্গে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন বলেছেন যে কোম্পানি Redmi Note 9 সিরিজের তিনটি ফোন লঞ্চ করবে। আর আজকে ঠিক কোন কোন ফোন কি দামে আর স্পেক্সে লঞ্চ হবে তা ফোনের লঞ্চের পরেই সঠিক ভাবে জানা যাবে। আর এই সব কিছু জানতে ফোনের লাইভ লঞ্চ ইভেন্টের দিকে খেয়াল রাখা দরকার।  

Digit.in
Logo
Digit.in
Logo