আজকে ভারতে REALME 6 সিরিজ লঞ্চ করা হবে

আজকে ভারতে REALME 6 সিরিজ লঞ্চ করা হবে
HIGHLIGHTS

আজ Realme 6 সিরিজ লঞ্চ হবে

ফোনটি অনলাইনে লঞ্চ হবে

এটি বাজেট রেঞ্জের ফোন হিসাবে আসবে

ভারতের প্রথম 5G ফোন লঞ্চ করার পরে আজকে আরও একবার নতুন ফোন লঞ্চ করতে চলেছে Realme। আজকে ভারতে তারা তাদের নতুন ফোন Realme 6 আর Realme 6 Pro ফোন দুটি লঞ্চ করবে। তবে কোম্পানি আজকের এই ইভেন্টের গ্রাউন্ড ইভেন্ট করোনা ভাইরাসের জন্য ক্যনাসেল করলেও কোম্পানি তাদের অনলাইন ইভেন্টের মাধ্যমে এই নতুন সিরিজের ফোন লঞ্চ করবে। এই দুটি ফোন Realme 5 আর Realme 5 Pro ফোন দুটির জায়গায় আসছে না। তবে রিয়েলমি জানিয়েছে যে তাদের Realme 6 এই লাইনআপের নতুন প্রো ভেরিয়েন্ট হিসাবে লঞ্চ করা হবে।

আর আপনারা সেই লঞ্চ এখানে লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দেখতে পারবেন। আজকে দুপুর 12টার সময়ে এই লাইভ স্ট্রিমিং অনুষ্ঠানটি হবে।

Realme 6 series একটি ট্রান্সফর্মিশান যা আপনাদের কিছু স্পেশাল ফিচার দেবে। কোম্পানি ফোনে পাঞ্চ হোল ডিজাইন আর 90HZ ডিসপ্লে দিএয়ছে। আর মনে করা হচ্ছে যে এই সিরিজ অনেক কম দামে লঞ্চ করা হতে পারে। আসা করা হচ্ছে যে Realme 6 ফোনটি 12,000 টাকায় লঞ্চ করা হবে। আর আপনাদের মনে করিয়ে দি যে Realme 5 Pro  ফোনটি 13,999 টাকায় লঞ্চ করা হয়েছিল।

এই ফোনে মেন 64MP র ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে।

টিজার পিল শেপড পাঞ্চ হোল ডিসপ্লে দেখিয়েছে আর ফোনে 64MP র ক্যামেরা ফোনকে আরও আকর্ষণীয় বানাবে। FCC লিস্টিং অনুসারে এটি একটি বাজেট ফোন। এই ফোনের সঙ্গে Redmi 8 সিরিজের প্রতিযোগিতা হবে বলে জানা গেছে।

Digit.in
Logo
Digit.in
Logo