পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত Oppo F11 Pro ফোনটি আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন

পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত Oppo F11 Pro ফোনটি আজকে লঞ্চ হবে, এখানে লাইভ স্ট্রিমিং দেখুন
HIGHLIGHTS

Oppo F11 Pro ফোনটি আজকে ভারতে লঞ্চ করা হবে আর এটি প্রথম সস্তার ফোন হবে যা পপ আপ ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে

হাইলাইট

  • Oppo F11 Pro ফোনটি পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হবে
  • আজকে বিকেলে এই ফোনের লাইভ স্ট্রিমিং শুরু হবে
  • 48+5 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে আসবে এই ফোনটি

 

ভারতে Oppo তাদের মিড রেঞ্জের ফোন F 11 Pro পপ আপ সেলফি ক্যামেরা সঙ্গে লঞ্চ হবে। আর আজ বিকেলে এই ফোনটির লঞ্চ ইভেন্ট মুম্বাইয়ে হবে। আর কোম্পানি তাদের এর আগের K সিরিজের Oppo K1 ফোনটি ভারতে একটি সস্তার ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত ফোন হিসাবে লঞ্চ করেছিল। আর এবার Oppo F11 Pro ফোনটি লঞ্চ হবে, এই ফোনের বিষয়ে অনেক লিক এসেছে আর জানা গেছে যে এই ফোনটি একটি সস্তার পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোন হবে।

এভাবে Oppo F11 Pro ফোনটির লাইভ স্ট্রিমিং দেখুন

Oppo তাদের এই ইভেন্টটির লাইভ স্ট্রিমিং তাদের ইউটিউব চ্যানেলে শুরু করবে।

Oppo F11 Pro ফোনের সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স

Oppo F1 Pro ফোনটি এর আগে Oppo F9 Pro স্মার্টফোনের জায়গা নেবে, আর এর আগে গত বছর লঞ্চ করা হয়েছিল। আর এই স্মার্টফোনটি একটি বেজেল লেস ডিসপ্লের সঙ্গে আসবে আর এই ফোনটি পপ আপ সেলফি ক্যামেরা সঙ্গে আসবে বলে মনে হচ্ছে। F11 Pro ফোনটি গ্র্যাডিয়েন্ট ফিনিশের সঙ্গে আসবে আর Relme 3 ফোনের ব্যাক প্যানেলের মতন এই ডিভাইসের ব্যাক প্যানেলের ডিজাইন হবে।

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে বলি তবে Oppo F11 Pro ফোনে একটি 6.5 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে দেওয়া হবে যার রেজিলিউশান 2340×1080 পিক্সালের হবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর হবে। আর এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও P70 চিপসেট, 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ বা 128GB স্টোরেজ থাকবে। আর এই ফোনে হাইব্রিড সিম স্লট থাকতে পারে। আর কিছু লিক আর রিপোর্ট অনুসারে এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে যা 48MP আর একটি 5 মেগাপিক্সাএর সেকেন্ডারি ক্যামেরার সঙ্গে আসবে।

এই ফোনের ফ্রন্টে একটি 16MP র সেলফি ক্যামেরা থাকবে আর এই স্মার্টফোনে 4,000mAh য়ের ব্যাটারি থাকবে যা সুপার VOOC 3.0 সাপোর্টের সঙ্গে আসবে, আর এটি একটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনটি গ্রেডিয়েন্ট ব্ল্যাক আর ওরিও গ্রিন কালারে আসবে বলা হয়েছে আর এই ফোনের দাম 25,990 টাকা রাখা হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo