আজ দুপুর 12টায় ফ্লিপকার্টে এই প্রথম Realme 3 ফোনটি কেনা যাবে

আজ দুপুর 12টায় ফ্লিপকার্টে এই প্রথম Realme 3 ফোনটি কেনা যাবে
HIGHLIGHTS

ভারতে এই ফোনটি আজকে প্রথম সেলে আসবে এই ফোনটি ভারতে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, ফোনটি ফ্লিপকার্টের সঙ্গে রিয়েলমির অফিসিয়াল সাইট থেকেও আজই কেনা যাবে

হাইলাইট

  • Realem 3 ফোনটির প্রাথিম দাম 8,999টাকা
  • এই ফোনে একটি 4230mAh য়ের ব্যাটারি আছে
  • ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে-3GB/32GB আর 4GB/64GB

 

সবে কিছু দিন আগে ভারতে Realme তাদের তৃতীয় স্মার্টফোন হিসাবে Realme 3 লঞ্চ করে দিয়েছে। আর আজকে সেই ফোনের প্রথম সেল শুরু হবে। এই ফোনটি ভারতে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। আর আজকে এই ফোনটি দুপুর 12টার সময়ে ফ্লিপকার্ট আর রিয়েলমির অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে। এই ফোনটি মিডিয়াটেক হেলিও p70 র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Realme 3 ফোনের দাম অফার্স

ভারতে এই ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। এই Realme 3 ফোনটি এই সিরিজের কোম্পানির তৃতীয় ফোন। এই ফোনটি ভারতে দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে-3GB/32GB আর 4GB/64GB আর এদের দাম যথাক্রমে 8,999 টাকা আর 10,999টাকা। এই ফোনটি যদি HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কেনা হয় তবে ফোনে ইন্সট্যান্ট 500 টাকাদ ডিস্কাউন্ট পাওয়া যেতে পারে। আর এর সঙ্গে ফোনটি নো কস্ট EMI তেও কেনা যাবে।

Realme 3 ফোনের স্পেক্স আর ফিচার্স

ভারতে এই Realme 3 ফোনটি এর পূর্বসূরির ফোনের তুললান্য অন্য ডিজাইনে লঞ্চ করা হয়েছে আর এই ফোনটিতে একটি 3D ইউনিবডি ডিজাইন দেওয়া হয়েছে। আর এই ফোনে  একটি 6.2 ইঞ্চির LCD ডিসপ্লে যুক্ত ফোন যার রেজিলিউশান 1520×720 পিক্সাল আর এর অ্যাস্পেক্ট রেশিউও 19:9।

Relame 3 ফোনটতে মিডিয়াটেক হেলিও অক্টা কোর P70 SoC আছে। আর এর সঙ্গে ফোনে মালি –G72 MP3 গ্রাফিক্স দেওয়া হয়েছে। আমরা এর আগেই আপনাদের বলেছি যে ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে এসছে। ফোনটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আর 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে কেনা যাবে। এই ফোনে হাইব্রিড সিম স্লট দেওয়া হয়নি ফোনে মাইক্রো এসডি কার্ডের জন্য একটি ডেডিকেটেড স্লট দেওয়া হয়েছে।

আমরা যদি Relame 3 ফোনের ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13+2 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন আর সেখানে এই ফোনের ফ্রন্টে একটি 13MPর ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ব্যাটারি 4,230mAh য়ের। আর কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে আপনারা ওয়াইফাই, ব্লুটুথ GPS য়ের অপশান পাবেন। আর এই ফোনটি ব্ল্যাক, ডায়নামিক ব্ল্যাক আর রেডিয়েন্ট ব্লু এই তিনটি কালার অপশানে কেনা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo