আজকে ভারতে REALME 5I ফোনের প্রথম সেল

আজকে ভারতে REALME 5I ফোনের প্রথম সেল
HIGHLIGHTS

ফোনের দাম 8,999 টাকা

ফোনে আছে কোয়াড ক্যামেরা

আজ দুপুর 12টায় ফোনটি প্রথম কেনা যাবে

ভারতে রিয়েলমি তাদের Realme 5i ফোনটি আজকে প্রথম বিক্রি করবে। এই ফোনটি আজ দুপুর 12টার স্ম্যমে ফ্লিপকার্ট আর রিয়েলমি ডট কম থেকে কেনা যাবে। লঞ্চের সময়ে বলা হয়েছিল যে পুরনো Realme 5 ফোনটি ডিস্কন্টিনিউ করা হবে। আর এই নতুন ফোনটি এর আগের রিয়েলমি 5 য়ের মতনই। এই ফোনে আছে 5000mAh য়ের ব্যাটারি। ফোনটি সবে মাত্র ভারতে লঞ্চ করেছে। আর এই ফোনের একটি ভিডিও আমরা এর মধ্যে আপনাদের জন্য নিয়ে এসেছি।

REALME 5I ফোনের দাম

Realme 5i ফোনটির দাম 8,999 টাকা রাখা হয়েছে আর এই ফোনটি 15 জানুয়ারি দুপুর 12টার সময়ে বিক্রি করা হবে। আর এই ফোনটি আপনারা গ্রিন ব্লু কালারে কিনতে পারবেন। আর এই ফোনটির সঙ্গে জিও গ্রাহকরা 7,550 টাকার বেনিফিট পেতে পারেন। আর এর সঙ্গে গ্রাহকদের মোবিকুইকের মাধ্যমে 10% সুপারকেসও পেতে পারেন।

REALME 5I ফোনের স্পেক্স

আমরা যদি এই সদ্য লঞ্চ হওয়া ফোনের স্পেক্স দেখি তবে এই ফোনে আপনারা 6.52 ইঞ্চির HD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 SoC। আর এই ফোনে আপনারা অ্যান্ড্রয়েড পাই নির্ভর ColorOS 6.0.1 পাবেন।

এই ফোনে আপনারা প্রাইমারি ক্যামেরা 12MP র মানে আর সঙ্গে একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল আছে আর এর সঙ্গে আপনারা এই ফোনে 2MP র ডেপথ সেন্সার পাবেন আর এর সঙ্গে পাবেন 2MP র একটি ম্যাক্রো লেন্স। আর ফোনের ফ্রন্টে আছে একটি 8MP র ফ্রন্ট ক্যামেরা।

এই ফোনে আছে একটি 5000mAh য়ের ব্যাটারি আর এই ফোনে এর সঙ্গে 10W ফাস্ট চার্জ সাপোর্ট করে। ফোনে কানেক্টিভিটিতে 4G LTE,ব্লুটুথ 5.0, Wi-Fi 802.11ac, আর GPS সাপোর্ট আছে। আর এই ফোনে আপনারা ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo