64MP ক্যামেরা যুক্ত REALME XT আজ প্রথমবার কেনা যাবে

64MP ক্যামেরা যুক্ত REALME XT আজ প্রথমবার কেনা যাবে
HIGHLIGHTS

64MP র ক্যামেরা যুক্ত ফোন

এই ফোনের সেল ফ্লিকার্ট আর রিয়েলমি ডট কমে আসছে

ভারতে সবে গত সপ্তাহে Realem XT ফোনটি লঞ্চ হয়েছে। এটি ভারতের প্রথম 64MP ক্যামেরার ফোন। আর এই ফোনটি আজকে প্রথম সেলে আসছে। আজকে এই ফোনটি দুপুর 12টার সময়ে সেলে কেনা যাবে। আর এই ফোনের সেল ফ্লিপকার্টের সঙ্গে রিয়েলমি ডট কমে আসবে।

RELAME XT ফোনের স্পেসিফিকেশান

এই রিয়েলমি ফোনে কোম্পানি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 712AIE অক্টা কোর প্রসেসার দিয়েছে। আর এই Realme XT ফোনটি ভারতে তিনটি ভেইয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনের র‍্যাম 4GB.6GB আর 8GB আর এই ফোনটির সর্বাধিক স্টোরেজ 128GB । এই ফোনে আপনারা একটি 4000mAh য়ের ব্যাটারি পাবেন। আর এই ফোনে 20W ফাস্ট চার্জ সাপোর্ট করে। RealmeXT VOOC3.0 ফ্ল্যাশচার্জ যুক্ত। আর এই ফোনে এর সঙ্গে কালার OS 6 দেওয়া হেয়ছে। আর এই ফোনটিতে ডার্ক মোড আছে। ফোনে আপনারা ডল্বি অ্যাটমস স্পিকার পাবেন। আর এই ফোনে ছবি তোলার জন্য কাস্টমাইজ করা যায়। ফোনে ডিজিটাল ওয়েবলিং আর অ্যাপ ক্লোন দেওয়া হয়েছে।

আমরা যদি Relmae XT ফোনের ক্যামেরার কথা বলি তবে এই ফোনে আপ[নারা 64MP র ক্যামেরা পাবেন আর এর সঙ্গে ভারতে এটি প্রথম ফোন যা এই ক্যামেরার সঙ্গে এসেছে যদিও চিনে 64MP র সঙ্গে Redmi Note 8 Pro লঞ্চ হেয়ছে। আর রিয়েলমি তাদের 5 সিরিজ ফোনের সঙ্গে কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করা শুরু করেছে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে 8MP র একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2MP র একটি মাইক্রো লেন্স আর একটি 2MP র ডেপথ সেন্সার পাবেন। আর এই ফোনের ফ্রন্টে আছে একটি 16MP র ক্যামেরা। ফোনটি USB Type C সাপোর্ট করে।

ভারতে REALME XT ফোনের দাম

ভারতে Relame XT ফোনটি 15,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে এটি এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্টের দাম। আর এই ফোনের 6GB/64GB আর 8GB/128GB র দাম যথাক্রমে 16,999 টাকা আর 18,999টাকা। Relmae XT ফোনটি আপনারা দুটি রঙে কিনতে পারবেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo