আজকে প্রথম সেলে NOKIA 2.2 ফোন, ঠিক দুপুর 12টার সময়ে এই সেল শুরু হবে

আজকে প্রথম সেলে NOKIA 2.2 ফোন, ঠিক দুপুর 12টার সময়ে এই সেল শুরু হবে
HIGHLIGHTS

ফোনটির প্রাথমিক দাম 6,999 টাকা

এই Nokia 2.2 আজ প্রথম কেনা যাবে

ফোনটির সেল শুরু হবে দুপুর 12টার সময়ে

গত সপ্তাহেই ভারতে নোকিয়ার Nokia 2.2 ফোনটি লঞ্চ হয়েছে। আর এই ফোনটির প্রাথমিক দাম 6,999 টাকা। আর এই ফোনটি লঞ্চের সময়েই প্রি অর্ডার করা যাচ্ছিল। এই ফোনটি ফ্লিপকার্ট আর নোকিয়ার অনলাইন স্টোর থেকে কেনা যাবে।

Nokia 2.2 ফোনের দাম

এই ফোনটির প্রাথমিক দাম 6,999 টাকা আর এই ফোনটি আপনারা বেস ভেরিয়েন্টে 2GB র‍্যামের সঙ্গে 16GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গে কিনতে পারবেন। আর এই ফোনের দ্বিতীয় ভেরিয়েন্টে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটি রিলায়েন্স জিওর গ্রাহকরা কিনলে 2,200 টাকার ক্যাশব্যাক পাবেন আর এই ফোনে 100GB ডাটা অফার করা হচ্ছে।

NOKIA 2.2 ফোনটির স্পেক্স

এর আগের Nokia 2.1 ফোনের সাফল্যের পরে এবার বাজেট সেগমেন্টে আরও একটি ফোন নিয়ে এল নোকিয়া। এই ফোনটিতে রিমুভেবেল পলিকার্বনেট শিল আছে আর এই ফোনটি তিনটি নতুন রঙে সেছে- ফরেস্ট গ্রিন, পিঙ্ক স্যান্ড আর আইস ব্লু। আর এর সঙ্গে এই ফোনে একটি ডেডিকেটেড গুগল অ্যাসিস্টেন্স বাটন দেওয়া হয়েছে।

মিডিয়াটেক হেলিও A22 SoC যুক্ত আর এই ফোনটি 2GB আর 3GB র‍্যামের সঙ্গে এসেছে আর ফোনের স্টোরেজ 16GB আর 32GB স্টোরেজ অপশান পাবেন আর এই ফোনে এর সঙ্গে একটি 3,000mAh য়ের ব্যাটারি যুক্ত। আর এই ব্যাটারিটি একটি রিমুভেবেল ব্যাটারি। আর এই ফোনে আপনারা 5.71 ইঞ্চির LCD প্যানেল পাবেন আর ফোনে একটি ওয়াটার ড্রপ নচও দেওয়া হয়েছে।

আর এবার যদি আমরা এই Nokia 2.2 ফোনটির ক্যামেরা দেখি তবে এই ফোনে একটি 13MP র ক্যামেরা আছে যা f/2.2 অ্যাপার্চারের। আর এর সঙ্গে ফোনের ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo