আজকে এই অ্যাপেল আইফোনটি আপনি সস্তায় নিজের করতে পারবেন

আজকে এই অ্যাপেল আইফোনটি আপনি সস্তায় নিজের করতে পারবেন
HIGHLIGHTS

অ্যাপেল আইফোন 7 আজকে অ্যামাজনে ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে

আপনি যদি অনেক দিন ধরেই আইফোন কেনার কথা ভাবছেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আসলে আজকে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজনে ডিস্কাউন্টের সঙ্গে আইফোন 7 কিনতে পাওয়া যাচ্ছে। অনেকেরই ইচ্ছে থাকলেও আইফোন কিনতে পারেনা এর দামের জন্য। তাই আমরা আজকে এখানে আপনাদের এই আইফোনের ওপর পাওয়া ডিস্কাউন্টের কথা জানাচ্ছি। যদি এই ডিল আপনাদের পছন্দ হয় তবে আজকে সহজেই এই আইফোন আপনারা নিজের করতে পারবেন।

আজকে অনলাইন শপিং ওয়েবসাইট অ্যামাজন থেকে অ্যাপেল আইফোন 7 জেট ব্ল্যাক কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। এই আইফোনটির আসল দাম সাইটে 49,000 টাকা বলা হয়েছে। আর আজকে অ্যামাজন এর ওপর 8% এর ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এই ফোনটি আজকে 44,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আজকে এই ডিলে এই আইফোনটি কিনে আপনি আপনার 4,001 টাকা বাঁচাতে পারবেন।

এই আইফোনটির স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক এই ফোনটি 4.7ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এই ফোনের পিক্সাল রেজিলিউশান 750 x 1334 পিক্সাল।এই ফোনটি iOS v10.0.1  অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনের ব্যাটারি 1960mAH  আর এবার ফোনটির ক্যামেরা কেমন তা দেখে নেওয়া যাক- এই ফোনটিতে 12MP ‘র প্রাইমারি ক্যামেরা আর 7MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের র‍্যাম 2GB  আর ইন্টারনাল স্টোরেজ 32GB।

এই আইফোনটি আপনি অ্যামাজনে 2,139 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাবেন। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo