REALME C2 ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

REALME C2 ফোনটি আজকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে
HIGHLIGHTS

ফোনটি আজ দুপুর 12টার সময়ে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

ফোনটির প্রাথমিক দাম 5,999 টাকা

ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে

আপনি যদি একজন রিয়েলমি ফ্যান হন আর একটি কম দামে দারুন রিয়েলমি ফোন কিনতে চান, তবে আজকে একটি দারুন সুযোগ এসেছে। আজকে ফ্লিপকার্টে দুপুর 12টার সময়ে রিয়েলমির ফোন Realme C2 কেনা যাবে।

এই Relame C2 ফোনটি কোম্পানির একটি বাজেট সেগমেন্টের ফোন। এই ফোনে আপনারা দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্ট পাবেন। ফোনটির বেস ভেরিয়েন্টের দাম মাত্র 5,999 টাকা।

REALME C2 ফোনের স্পেক্স

এই রিয়েলমি ফোন Relame C2 তে 6.1 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে। আর এই ফোনটিতে মিডিয়াটেক P22 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে। এই Realem C2 ফোনে আপনারা 2GB র‍্যাম 16GB স্টোরেজ ভেরিয়েন্টের সঙ্গে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্ট পাবেন। আর এই ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়। ফোনটিতে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে।

Realme C2 ফোনে  ডুয়াল রেয়ার ক্যামেরা আর ওয়াটার ড্রপ নচে একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা 13+2MP আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 5MPর। আর এই ফোনে আপনারা ফেস আনলকের সুবিধাও পাবেন।

REALME C2 র দাম

আমরা ওপরেই বলেছি যে এই ফোনটি দুটি র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে কেনা যাবে। ফোনটির 2GB/16GB ভেরিয়েন্টের দাম 5,999 টাকা। আর এই ফোনের 3GB/32GB ভেরিয়েন্টের দাম 7,999 টাকা।

ফোনটি আপনারা ডায়মন্ড ব্ল্যাক আর ডায়মন্ড ব্লু কালারে কিনতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo