আজ প্রথমবার দারুন ক্যামেরা যুক্ত ASUS 6Z ফোনটি নিজের করতে পারবেন

আজ প্রথমবার দারুন ক্যামেরা যুক্ত ASUS 6Z ফোনটি নিজের করতে পারবেন
HIGHLIGHTS

আজ ফ্লিপকার্টে ASUS 6Z প্রথম বিক্রি করা হবে

এই ফোনটি আজ দুপুর 12টার ফ্ল্যাশ সেলে কেনা যাবে

এই সেল ফ্লিপকার্টে হবে

ভারতে সবে আসুস তাদের Asus 6Z ফোনটি লঞ্চ করেছে। আর এই ফোনের সব থেকে বড় বৈশিষ্ট্য এর ক্যামেরা। আর আজকে এই ফোনটি এই প্রথম ভারতে সেলে আসছে। আজকে দুপুর 12টার সময়ে এই ফোনটির প্রথম ফ্ল্যাশ সেল ফ্লিপকার্টে হতে চলেছে।

Asus 6Z ফোনটির দাম

আপনারা এই আসুস ফোনটি তিনটি ভেরিয়েন্টে কিনতে পারবেন। এই আসুস ফোনটি 6GB/64GB ভেরিয়েন্ট 31,999 টাকায়, এর 6GB /128GB ভেরিয়েন্ট 34,999 টাকায় আর এই ফোনের 8GB/256GB ভেরিয়েন্ট 39,999 টাকায় কেনা যাবে।

Asus 6Z ফোনটির স্পেক্স

এই আসুস ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির ডিসপ্লে পাবেন যা গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার পাবেন। অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত এই ফোনে একটি 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা কুইক চার্জ 4.0 সাপোর্ট করে।

আমরা যদি এই ফোনের ক্যামেরা বিষয়টি বলি তবে এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা। পাবেন আর এই ফোনের ক্যামেরাই এই ফোনের অন্যতম বড় বৈশিষ্ট্য। কারন এই ফোনে আপনার যে শুধু মেন ক্যামেরাতে 48MP Sony সেন্সারের ক্যামেরা পাচ্ছেন তা নয় এর সঙ্গে এতে একটি 13MP র ক্যামেরাও আছে যা আল্ট্রাওয়াইড ছবি তুলতে সাহায্য করে। আর এই ফোনে লেজার অটোফোকাস আছে। আসলে এই ফোনের ক্যামেরা একটি মোটোরাইজড ক্যামেরা। এই ফোনের রেয়ার ক্যামেরাই ফ্রন্ট ক্যামেরার কাজ করে। মানে ফ্রন্টেও আপনারা এর দুই রেয়ার ক্যামেরাই দরকার মতন ব্যাবহার করতে পারবেন। ফোনে কোন নচ পা পাঞ্চ হোল দেওয়া হয়নি আর এই ফোনটি একটি গোটা ডিস্প্লে পেয়েছে।

আর এই ফোনটি আপনারা তিনটি ভেরিয়েন্টে পাবেন। ফোনে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ, 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ আর এর সব থেকে বড় ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের ফোন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo