Samsung Galaxy S 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন লিক জানা গেছে, এর অসাধারন ফিচারের বিষয়ে জানা গেছে

Samsung Galaxy S 10 স্মার্টফোনটির বিষয়ে নতুন লিক জানা গেছে, এর অসাধারন ফিচারের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

একটি নতুন খবর থেকে এরকম জানা গেছে যে স্যামসং গ্যালাক্সি S10 ডিভাইসটি এখনও পর্যন্ত যেকোন স্যামসং ফোনের থেকে বেশি রেজিলিউশান নিয়ে আসবে

স্যামসং গ্যালাক্সি S9 আর স্যামসং গ্যালাসি S9+ স্মার্টফোনকে নিয়ে বেশ কিছু মানুষই নিরাস হলেও এই স্মার্টফোন দুটি যে খারাপ তা নয়, আসলে মানুষের নিরাশার কারন এই যে গত বছর লঞ্চ করা স্যামসং গ্যালাক্সি S8 আর স্যামসং গ্যালাক্সি s8+ স্মার্টফোন লঞ্চ হওয়ার পরে নতুন জেনারেশানের স্মার্টফোনে তেমন কোন পরিবর্তন না করে লঞ্চ করা হয়েছে। আর এই স্মার্টফোনে তেমন কোন আলাদা ফিচার্স নেই। আর এর কারন এই যে প্রায় সবাই নতুন জেনারেশানের স্যামসং গ্যালাক্সি S10 য়ের অপেক্ষায় আছে। স্যামসং তাদের 10ম অ্যানিভার্সারি খুব তাড়াতাড়ি করতে চলেছে। আর এই সিরিজে কোম্পানির নিজেদের Sসিরিজের সেলিব্রেট করবে। আর এই সিরিজকে S10স্মার্টফোনের লিড করবে।

সদ্য লঞ্চ হওয়া অসাধারন ফোন গুলি এবার এল হাতের মুঠোয়! এগুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এর আগেও এই স্মার্টফোনটিকে নিয়ে অনেক ধরনের লিক সামনে এসেছে। একটি নতুন লিক অনুসারে জানা গেছে যে এই ডিভাইসটি স্যামসংয়ের তরফে প্রথম ডিভাইস হবে যা এখনও পর্যন্ত সর্বাধিক স্ক্রিন রেজিলিউশানের সঙ্গে আসবে। আর Ice Universeয়ের একটি লিক সামনে এসেছে যা অনুসারে এই ডিভাইসে এখনও পর্যন্ত কোন স্যামসং ফোনের থেকে বেশি রেজিলিউশানের সঙ্গে দেখা যাবে। আর এর মাধ্যেম একটি টুইটও দেখা গেছে সেখানে এই ডিভাইসটি 600PPIয়ের থেকেও বেশির সঙ্গে লঞ্চ করা হবে।

আর এর আগে এই ডিভাইসটি নিয়ে অনেক খবর সামনে এসেছে। একটি রিপোর্টে বলা হয়েছিল যে এই স্মার্টফোনটির ডিজাইনের বিষয়ে অনেক কিছু বলা হয়েছে, আর একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইসে একটি 5.8ইঞ্চির ইনফিনিটি ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে। আর এছাড়া স্যামসং গ্যালাক্সি S10+ স্মার্টফফনে একটি 6.3ইঞ্চির ডিস্প্লের সঙ্গে লঞ্চ করা হবে।

আর এছাড়া কোম্পানি এই স্মার্টফোনটিকে নিয়ে একটি পেটেন্টও দিয়েছে আর এটি নিয়ে ইন্টারনেটেও খবর সামনে এসেছে। এই খবরটি Mobielkopenয়ের মাধ্যমে সামনে এসেছে। এই পেটেন্টে স্মাফ্রতফোনের একটি এজ টু এজ ডিসপ্লের সঙ্গে দেখানো হয়েছে। আর এতে অবশ্য কোন নচ থাকবে কিনা সেই বিষয়ে কিছু জানা যায়নি। আর এছাড়া এও জানা গেছে যে এই ফোনে একটি আন্ডার ডিসপ্লে ফিঙ্গাররইণ্ট সেন্সার থাকতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ডিসপ্লের সঙ্গে স্মার্টফোনে একটি 3D ফেস স্ক্যানার ক্যামেরা থাকতে পারে। আর এরকম কিছু আমরা এর আগে iPhone Xয়ে দেখেছি। আর এবার এতে এছাড়া একটি 3D সেন্সিং ক্যামেরা থাকার কথা।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo