4GB র‍্যাম আর মিডিয়াটেক হেলিও P 10 SoCয়ের সঙ্গে গিকবেঞ্ছে LG Q7দেখা গেছে

Updated on 14-May-2018
HIGHLIGHTS

কোম্পানি Q Note ম্যানিকরের জন্য ট্রেডমার্কে রিকুয়েস্ট করা, আর এর থেকে সম্ভাবনা আছে যে এই ডিভাইসটি স্যাটেলাইটের সঙ্গে Q7 Noteহিসাবে লঞ্চ করা হবে

LG Q7 একটি সস্তার স্মার্টফোন হতে পারে আর যাতে কোম্পানি কাজ করছে। Qসিরিজ ডিভাইসের ফ্ল্যাগশিপ G সিরিজ ডিভাইসের একটি সসাত্র অপশান বলে মনে করা হচ্ছে।

গীকবেঞ্চে ডিভাইসটির বিষয়ে নতুন খবর দেখা গেছে। বেঞ্চমার্কিং লিস্টিং থেকে জানা গেছে যে ডিভাইসে 1.51GHz অক্টা-কোর মিডিয়াটেক হেলিও P10 প্রসেসার আর 4GB র‍্যাম থাকবে। আর গত বছরের LG Q6 স্মার্টফোনটি আমরা দেখেছিলাম এটি তার থেকে বেশ আলদা কারন গত বছরের এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435SoC দেওয়া হয়েছিল। তবে এরকমও হতে পারে যে একটি ডিভাইসের দুটি ভেরিয়েন্ট হতে পারে।

Amazon Summer Sale: আজকে এই স্মার্ট ফোন গুলি অসাধারন অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে

LG’র এই স্মার্টফোনটি বেঞ্চমার্কে সিঙ্গেল কোর টেস্টে 630 পয়েন্টস আর মাল্টি কোড় টেস্টে 2322 পয়েন্টস পেয়েছে। আর যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এই ডিভাইসে অ্যান্ড্রয়েড ওরিও 8.1য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। এর মডেল নম্বর LM-Q710.FG।

এই ডিভাইসটির ডিজাইনের বিষয়ে এখনও কিছু জানা যায়নি, তবে বিভিন্ন খবর থেকে এটা মনে হচ্ছে যে এই ডিভাইসটি বড় ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে আর এর টপে নচ থাকবে। LG G7 ThinQস্মার্টফোনটির মতন ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর কোম্পানির Q Note ম্যানিকরের জন্য ট্রেডমার্কে রিকুয়েস্ট করা, আর এর থেকে সম্ভাবনা  আছে যে এই ডিভাইসটি স্যাটেলাইটের সঙ্গে Q7 Noteহিসাবে লঞ্চ করা হবে।
 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

গত বছর কোম্পানি জুলাই মাসে LG Q6 স্মার্টফোনটির কথা ঘোষনা করেছিল আর আগস্ট মাসে এই ডিভাইসটি লঞ্চ করা হয়। আর এই বছরেরও সম্ভবত কোম্পানি একই সময়ে Q7 স্মার্টফোনটি লঞ্চ করবে। ডিভাইসের ঘোষনা জুনের শেষ বা জুলায়ের শুরুতে করা হতে পারে।

এখনও এই ডিভাইসটির দামের বিষয়ে কিছু জানা যায়নি। কিন্তু সম্ভবত  এই ডিভাইসের দাম $300(প্রায় 20,000টাকা) হবে। এই ডিভাইসের বিষয়ে এখনও কোম্পানির তরফে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি।

নোটঃ ফিচার্ড ইমেজটি LG Q6 য়ের।

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :