LG র এই নতুন ডিভাইসটি iPhone X য়ের থেকেও বেশি দামে লঞ্চ হয়েছে

LG র এই নতুন ডিভাইসটি iPhone X য়ের থেকেও বেশি দামে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

LG Signature Edition 2018 এবার প্রি-অর্ডার করা যাবে

LG তাদের সিগনেচার সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এই নতুন ডিভাইসটির দাম iPhoneX  য়ের থেকে বেশি। আপনাদের বলে রাখি যে LG সিগ নেচার Edition 2018 সালে কোরিয়াতে লঞ্চ করা Signature এডিশান Model য়ের নতুন জেনারেশানের ডিভাইস। আর এই নতুন ডিভাইসে LG জিরকোনিয়াম সেরেমিক ব্যাকের মতন মেটিরিয়ালের ব্যাবহার করেছে, আর এর ব্যাকে কোম্পানি এর মেটিরিয়ালের ব্যাবহার করেছে। আর এই ডিভাইসের স্ক্রিন ইত্যাদি থেকে বাচানো যাবে।

এর স্পেক্সের বিষয়ে যদি কথা বলা হয় তবে এই ডিভাইসে 6ইঞ্চির QHD+ OLED ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এটি গোরিলা গ্লাস 5 য়ের দ্বারা সুরক্ষিত একটি ট্রেন্ডি ডিসপ্লে।

আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 দেওয়া হেয়ছে, আর এছাড়া এতে আপনারা 6GB র‍্যাম পাবেন। আর এই ফোনের স্টোরেজ 256GB । আর এই ফোনে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই স্টোরেজকে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে Oreo আছে আর এছাড়া এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ফোনে 16 মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এছাড়া এতে একটি 8 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এই ফোনে LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। আর এই ফোনটি IP68 য়ের সার্টিফিকেশান পেয়েছে আর এর মানে আপনারা জানেন।

আর এই ডিভাইসের দামের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি ব্ল্যাক আর হোয়াইট কালারে লঞ্চ করা হবে। আর এর লিমিটেড এডিশানটি মাত্র 300 টি লঞ্চ করা হেয়ছে আর এটি 13 আগস্ট সেলের জন্য নিয়ে আসা হবে। আর এই ডিভাইসের দাম 1,999,800Won মানে প্রায় 1,22,820 টাকা আর এটি প্রি-অর্ডারের জন্য পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo