MIUI 12.5 আপডেট পাবে না Xiaomi-র এই সব স্মার্টফোন, দেখে নিন লিস্ট

MIUI 12.5 আপডেট পাবে না Xiaomi-র এই সব স্মার্টফোন, দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

বেশ কিছু শাওমি স্মার্টফোনে আসবে না লেটেস্ট MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেট

এই ফোনগুলির মধ্যে বেশিরভাগ মডেলই রয়েছে Redmi সাব ব্র্যান্ডের

এই মোবাইলগুলির সবকটাই 2019 সালে টেক মার্কেটে হাজির হয়েছে

আপনি কি Redmi Note 7 বা Redmi 7 সিরিজের কোনো স্মার্টফোন ব্যবহার করেন? তবে আজ আপনার মনখারাপের যথেষ্ট কারণ রয়েছে । সম্প্রতি Xiaomi ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে যে এই কোম্পানির বেশ কয়েকটি হ্যান্ডসেটে আসবে না লেটেস্ট MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেট। যাদের মধ্যে রয়েছে Redmi 7 সিরিজের বেশ কয়েকটি মডেল।

প্রসঙ্গত, শাওমি ব্র্যান্ডের তরফে এই বছরের শুরুর দিকে MIUI 12.5 গ্লোবাল আপডেট লঞ্চ করা হয়েছিল। ভারতের জন্য MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেটের রোলআউট শুরু হয় জুলাই থেকে। MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেট আসছে বেশ কয়েকটি লেটেস্ট ফিচারের সাথে। যাদের মধ্যে রয়েছে অ্যাটোমাইজড মেমোরি, ফোকাসড অ্যালগোরিদম, স্মার্ট ব্যালেন্স, লিক্যুইড স্টোরেজের মতো অনেক ফিচার। এই আপডেটের ফলে ইউজার চাইলে বেশিরভাগ সিস্টেম অ্যাপকেও আন-ইনস্টল করতে পারবেন।

তবে সম্প্রতি Xiaomi ব্র্যান্ডের তরফে ভারতে যে সমস্ত স্মার্টফোনগুলি MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেট পাবে না, তার লিস্ট তুলে ধরা হয়েছে। এই লিস্ট শাওমি ব্র্যান্ড তাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে পোস্ট করেছে।

যে সমস্ত স্মার্টফোনে MIUI 12.5 এনহ্যান্সন্ড আপডেট আসবে না সেগুলি হল-

• Redmi Note 7 Pro
• Redmi Note 7s
• Redmi Note 7
• Redmi 7
• Redmi Y3
• Redmi 7A

এই স্মার্টফোনগুলির সবকটাই 2019 সালে টেক মার্কেটে হাজির হয়েছে। প্রসঙ্গত শাওমি ব্র্যান্ড লেটেস্ট Redmi Note 11T 5G ফোন আগামী 30 নভেম্বর ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ করতে চলেছে। এই হ্যান্ডসেট আসছে Redmi Note 10T 5G ফোনের নেক্সট জেনারেশন মডেল হিসেবে। লেটেস্ট ফোনের লঞ্চ ইভেন্ট সম্পর্কে কোম্পানির তরফে যে ইনভাইট শেয়ার করা হয়েছে সেখানে মডেলের নাম এবং “ Next Gen Racer” ট্যাগলাইনের উল্লেখ পাওয়া গেছে। এছাড়া নতুন এই মোবাইল সম্পর্কে তেমন কিছু শেয়ার করা হয়নি কোম্পানির তরফে ।  

Digit.in
Logo
Digit.in
Logo