7,000 টাকা দামের মধ্যে কিছু অসাধারন স্মার্টফোন, এদের ফিচার্স দামি ফোনের মতন

7,000 টাকা দামের মধ্যে কিছু অসাধারন স্মার্টফোন, এদের ফিচার্স দামি ফোনের মতন
HIGHLIGHTS

আমরা আজকে আপনাদের 7,000টাকা দামের মধ্যে কিছু স্মার্টফোনের বিষয়ে বলব যা ভাল ফিচার্স যুক্ত আর এই তালিকায় আমারা Xiaomi, Moto আর স্যামসংগের স্মার্টফোন রেখেছি

আমরা আজকে আপনাদের 7,000টাকা দামের মধ্যে কিছু স্মার্টফোনের বিষয়ে  বলব যা ভাল ফিচার্স যুক্ত আর এই তালিকায় আমারা Xiaomi, Moto আর স্যামসংগের স্মার্টফোন রেখেছি। আর আজকে আমরা সেই সব স্মার্টফোন দেখব যেগুলি দাম কম কিন্তু বেশ ভাল ফিচার্সের সঙ্গে লঞ্চ হয়েছে। আসুন তবে এই ফোন গুলি একবার ভাল করে দেখে নেওয়া যাক।

Xiaomi Redmi 5 A

আমরা যদি এই স্মার্টফোনটির স্পেক্সের বিষয়ে কথা বলি তবে দেখা যাবে জে এই ডিভাইসে একটি 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হেয়ছে। আর এটি স্ন্যাপড্র্যাগন 425 কোয়াড কোর প্রসেসার যুক্ত। আর এই ফোনে 5ইঞ্চির একটি HD ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এটি মেটাল ফিনিসের ফোন। আর এই ফোনে 13MP র ক্যামেরা আছে।আর এই ফোনটি PDAF ফিচার যুক্ত। আর এই ফোনে ডুয়াল সিম স্লট দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এতে ডেটিকেটেড মাইক্রোএসডি স্লট দেওয়া হয়েছে। আর এতে একটি 5MP র ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

Moto C Plus

Moto C Plus স্মার্টফোনের ফিচার্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এতে 5ইঞ্চির HD ডিসপ্লে আছে আর এটি কোয়াড মিডিয়াটেক MT6737 প্রসেসার যুক্ত। আর এতে মালি T720GPU আছে।আর এই ফোনে 2GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 32GB পর্যন্ত এক্সপেন্ড করা যায় আর এই ফোনের ক্যামেরা যদি আমরা দেখি তবে দেখা যাবে এতে 8মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এর সঙ্গে এই ফোনে LED ফ্ল্যাশও দেওয়া হেয়ছে। আর এতে 2মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 7.0 নোউগাট যুক্ত। আর এই ফোনের ব্যাটারি 4000mAh য়ের।এটি একটি 4G VoLTE যুক্ত ফোন।

Samsung Galaxy On5

Smasung Galaxy On 5 স্মার্টফোনের ফিচার্স যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 5ইঞ্চির ডিসপ্লে আছে আর এর রেজিলিউশান 1280×720 পিক্সাল । আর এই ফোনে 1.3GHz য়ের কোয়াড কোর প্রসেসার আর 1.5GB র‍্যাম আছে। আর এই ফোনটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এছার এই স্যামসংগ ফোনে 8মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। আর এই ফোনে 2,600mAh য়ের ব্যাটারি আছে। আর কানেক্টিভিটির জন্য এই ফোনে ওয়াই-ফাই-ব্লুটুথ, GPS, 4G LTE আর 3G আছে।

10.or e

স্পেসিফিকেশানের ক্ষেত্রে এই ফোনে 5.5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে আর এটি 1920×1080 পিক্সাল স্ক্রিন রেজিলিউশান যুক্ত। আর এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 3 প্রোটেকশানের সঙ্গে 2.5D কার্ভড গ্লাস আছে। আর 10.ore স্মার্টফোনটি অক্টা-কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার আর অ্যাড্রিনো 505 GPU আছে। আর এই ফোনটি দুটি ভেরিয়েন্ট যুক্ত। একটি ভেরিয়েন্টে 2GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ আছে আর অন্য ফোনে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর এটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর আমরা যদি এই ফোনের ক্যামেরা বিষয়ে কথা বলি তবে এই ফোনে 13মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এর সঙ্গে PDFA, 12 শুটিং মোড আছে আর বিউটি ফিচার্স আর 4টি ফিলতার্সের সঙ্গে আছে। আর এই ফোনে সেলফি আর ভিডিওর জন্য 5মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসে ব্যাকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এটি 0.2 সেকেন্ডে এই ফোনটি আনলক করতে পারে। আর এর ব্যাটারি 4000mAhয়ের।

Micromax Bharat 5 Pro

Micromax Bharat 5 Pro স্মার্টফোনটিতে একটি 5.2 ইঞ্চির ডিসপ্লে আছে আর এটি একটি HD IPS প্যানেল যুক্ত। আর Micromx Bharat 5 Pro স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনের দাম 7,999টাকা। আর এই স্মার্টফোনটিতে 1.3GHz য়ের কোয়াড কোর প্রসেসার আছে।

তবে এই স্মার্টফোনটিতে সব থেকে বেশি ফেস আনলক ফিচার Micromax Bharat 5 Pro স্মার্টফোনটির বিষয়ে কথা বলি তবে এতে LED ফ্ল্যাশের সঙ্গে 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আর রেয়ার ক্যামেরাও ফ্ল্যাশের সঙ্গে 13মেগাপিক্সালের আছে। আর এছার এই ফোনটি ফেস আনলক ফিচার যুক্ত আর এটি 5000mAh য়ের ব্যাটারি যুক্ত ফোন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo