ভারতে স্যামসং গ্যালাক্সি S9 আর গ্যালাক্সি S9+ স্মার্টফোন দুটি ডুয়াল 4G VoLTEপাওয়া শুরু করেছে

ভারতে স্যামসং গ্যালাক্সি S9 আর গ্যালাক্সি S9+ স্মার্টফোন দুটি ডুয়াল 4G VoLTEপাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

স্যামসং ভারতে তাদের স্যামসং গ্যালাক্সি S9 আর স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোন দুটির জন্য একটি OTA আপডেট দেওয়া শুরু করেছে

স্যামসং ভারতে তাদের স্যামসং গ্যালাক্সি S9 আর স্যামসং গ্যালাক্সি S9+ স্মার্টফোন দুটির জন্য একটি OTA আপডেট দেওয়া শুরু করেছে আর এর পরে এই স্মার্টফোন দুটি ডুয়াল VoLTE অ্যাক্সেন পাবে। আর এর মানে এই যে এবার ইউজার্সরা এই স্মার্টফোনে দুটি সিমে 4G VoLTE পাবে।

আর এখনও পর্যন্ত এই স্মার্টফোনটি এই অ্যাক্সেন পায়নি। আর এই আপডেটের পরে এই স্মার্টফোন গুলি মে মাসের সিকিউরিটি পেজ পেয়েছে। আর এছাড়া কোম্পানি এই স্মার্টফোনে VoWiFi অ্যাক্সেনও দিয়েছে। তবে এখনও পর্যন্ত এই অ্যাক্সেস অপারেটেরারের কাছে নেই যা এটি সাপোর্ট করে। তবে আগামী দিনে এই পরিষেবা দেওয়া শুরু হবে বলে মনে করা হয়।

এই নতুন আপডেট 426MB আর স্যামসং গ্যালাক্সি s9+য়ে দেখা যেতে পারে। আর এই নতুন আপডেটের পরে এই দুটি  স্মার্টফোনে আপনারা ডুয়াল সিমে এই পরিষেবার সুবিধা পেতে পারবেন। আর এবার মার্চ 2018সাএ লঞ্চ হওয়া এই স্মার্টফোন দুটিতে এই সুবিধা আগে ছিলনা।তবে এখন এই সুবিধা এই স্মার্টফোনে এসে গেছে।

তবে আপনাদের এও বলে রাখি যে এই আপডেট অ্যান্ড্রয়েড 8.0 নির্ভর। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreoতে কাজ করবেনা। আসলে এখনও স্যামসং গ্যালাক্সি S9+য়ে অ্যান্ড্রয়েড 8.1 Oreo টেস্ট করা হচ্ছে। তবে এখনও এই আপডেট তৈরি হয়নি।

ডুয়াল 4G আর Dual VoLTE সাপোর্ট যুক্ত এটি ভাল ফিচারস আর এটি এই সময়ে ব্যাবহার করা হচ্ছে। আর এর কারন এই যে আজকাল সব টেলিকম কোম্পানি অপারেটার তাদের 4G আরও ভাল করছে। আর এছাড়া দেশে চারটি বড় টেলিকম অরারেটার প্রায় সব জায়গাই আছে।

 

Digit.in
Logo
Digit.in
Logo