এই সব নোকিয়া ফোন এক্সটেন্ডেড সফটোয়্যার সাপোর্ট পাবে

এই সব নোকিয়া ফোন এক্সটেন্ডেড সফটোয়্যার সাপোর্ট পাবে
HIGHLIGHTS

এই তালিকায় আছে নোকিয়ার চারটি ফোন

এক বছর পর্যন্ত সিকিউরিটি আপডেট পাওয়া যাবে

নোকিয়া তাদের স্মার্টফোনে যথাযথ সময়ে আপডেট দেয়। আর কোম্পানি অফিসিয়ালি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস নিয়ে এসছে যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। আর এবার স্মার্টফোন কোম্পানি Nokia 3, Nokia 5, Nokia 6 আর Nokia 8 ফোনটির জন্য আপডেট এসেছে। আর কোম্পানি এই ফোনের জন্য এক্সটেন্ডিং সফটোয়্যার সাপোর্ট প্ল্যান করেছে। আর এই ফোনে দু বছরের জন্য সফটোয়্যার সাইকেল আসছে। আর এই এক্সটেন্ডেড সাপোর্ট ডিভাইসের জন্য এক বছরের জন্য এসেছে। আর এর মানে এই যে Nokia 3, Nokia 5, Nokia 6 আর Nokia 3 ফোন গুলি  কোয়াটারলি  সিকিউরিটি আপডেট পাবে।

সিকিউরিটি প্যাচ ছাড়া এই ডিভাইস গুলি বড় অ্যান্ড্রয়েড আপডেট পায় নি। Nokia 3 ফোনটিপ্রথম ফোন যা 2019 সালের কোয়ার্টারলি সিকিউরিটি আপডেট পাবে। আর Nokia 5, Nokia 6 আর Nokia 8 ফোন 2019 সালের অক্টোবর থেকে 2020 সালের মধ্যে প্যাচ পাবে। আর খেয়াল রাখতে হবে যে নোকিয়া 6 ফোন USA আর ভারতে অ্যামাজনের ইউনিট এক্সটেন্ডেড সাপোর্ট পাবে না। আর এছাড়া কোম্পানি এও জানিয়েছে যে 2019 সালের নভেম্বর থেকে নোকিয়া 2 ফোনটির জন্য সিকিউরিটি প্যাচ বন্ধ হবে।

নোকিয়া 5 ফোনের ফিচার্স যদি আমরা দেখি তবে এটি একটি অ্যালুমিনিয়াম ইউনিবডির ফোন আর এই ফোনে 5.2 ইঞ্চির ডিসপ্লে আছে। আর এই ফোনে 3GB র‍্যাম আর 16GB স্টোরেজ আছে যা 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এর মধ্যে এই ফোনে 13MP র রেয়ার আর 8MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে আর ফোনে আছে একটি 3000mAh য়ের ব্যাটারি। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 64 বিট প্রসেসার আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo