এই 7 টি Xiaomi ফোন এবার আর MIUI য়ের নতুন আপডেট পাবে না

এই 7 টি Xiaomi ফোন এবার আর MIUI য়ের নতুন আপডেট পাবে না
HIGHLIGHTS

এই Xiaomi ফোন গুলি এবার আর MIUI আপডেট পাবেনা

Xiaomi MIUI বা MIUI 11 য়ের পরবর্তী ভার্সানে কাজ করবে

লিস্টে লেটেস্ট লঞ্চ হওয়া ফোনও আছে

সেই সব ইউজার্সরা যারা Mi আর Redmi ফোনের জন্য MIUI 11 আপডেটের অপেক্ষায় আছেন তাদের জন্য একটি রিপোর্ট গত মাসে এসেছে যেখানে Redmi Note 7 সিরিজও আছে। আর এবার একটি রিপোর্ট সামনে এসেছে। শাওমি তাদের এই সাতটি ফোনের ইউজার্সদের লেটেস্ট স্টেবেল ROM আপগ্রেড করার জন্য বলছে।

এই সময়ে শাওমি MIUI মানে MIUI 11 য়ের লেটেস্ট ভার্সানে কাজ করছে আর গুজব অনুসারে কয়েক মাসের মধ্যে এটি রিলিজ করা হবে। MIUI 11 আপডেট পাওয়া Mi আর Redmi ফোনের লিস্ট গত মাসে এসেছে। আর এর মধ্যে পুরনো Xioami ফোন যেমন Redmi 5 সিরিজও আছে। আর সম্প্রতি এরকম আরও একটি লিস্ট সামনে এসেছে যেখানে সেই সব ফোনের কথা আছে যা MIUI 11 য়ের আপডেট পাবেনা।

সব মিলিয়ে এই ধরনের 7 টি ফোন আছে। এর মধ্যে Redmi 3S/Prime, Redmi Pro, Redmi 4 Prime, Redmi 4 Global, Redmi 4A, Redmi Note 4 (MTK version য়ের সঙ্গে Redmi Note 3 ও আছে। আর মনে হচ্ছে যে এগুলি গ্লোবাল বিট আপডেট পাবেনা। আর কোম্পানি ফোরামে শাওমি তাদের এই ফোনের ইউজার্সদের স্টেবেল ROM আপগ্রেড করার কথা বলেছে আর তারা ডেভলাপারদের ROM য়ের ব্যাবহার করতে হবে।

গত মাসে MIUI11 য়ের আপদেট পাওয়ার জন্য এই ফোনের তালিকা সামনে এসেছিল

এই ফোন গুলি হল Xiaomi Mi 9, Mi, Mi MIX 3, Mi MIX 2S, Mi MIX 2, Mi MIX 1, Mi 6X, Mi 6, Mi Note 2, Mi Note 3, Mi 5X, Mi 5c, Mi 5s, Mi 5s Plus, Mi Max 2, Mi Max, Mi Max 3, Mi Play, Redmi Note 7 Pro, Redmi Note 7, Redmi S2, Redmi Note 5, Redmi Note 5 Pro, Redmi 6, 6A, 6 Pro, Redmi 5, 5A, Redmi 5 Plus, Redmi Note 5A, Redmi 4, 4A, 4X, Note 4, Note 4X, Redmi 3S/3X, Redmi Note 6, Note 6 Pro ।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo