Oppo F7 স্মার্টফোনটির দাম 3,000টাকা কমে গেছে, আর এবার এটি পাওয়া যাবে মাত্র

Oppo F7 স্মার্টফোনটির দাম 3,000টাকা কমে গেছে, আর এবার এটি পাওয়া যাবে মাত্র
HIGHLIGHTS

Oppo F7 স্মার্টফোনে 25 মেগাপিক্সলাএর AI সেলফি ক্যামেরা আছে

Oppo F7 স্মার্টফোনটি এই বছরের মার্চ মাসে লঞ্চ হয়েছিল, আর সেই সময়ে এই ফোনটির দাম ছিল 22,990টাকা। আর এই স্মার্টফোনটির সব থেকে বড় আর আকর্ষণীয় ফিচারের বিষয়ে যদি আমরা কথা বলি তবে এই ফোনে 25মেগাপিক্সালের AI সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটি অল্পবয়সীদের টার্গেট করে তৈরি করা হয়েছে। আর এবার এই ডিভাইসটির দামে প্রায় 3,000টাকা দাম কমেছে। আর এর পরে এই স্মার্টফোনটি অ্যাফর্ডেবেল হয়েছে।

এই ডিভাইসটি দুটি আলাদা আলাদা র‍্যাম আর স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এর বেস ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে আর অন্য ভেরিয়েন্টটি 6Gb র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছিল। এই দুটী স্মার্টফোনের দাম যথাক্রমেঃ 19,990টাকা, আর 23,990টাকা। আর এই দুটি স্মার্টফোনই সোলার রেড আর মুনলাইট সিলভার কালারে কেনা যেতে পারে। আর এই স্মার্টফোনটি আপনারা ফ্লিপকার্ট থেকে বা অয় মাজন ইন্ডিয়া থেকে কিনতে পারবেন।

Oppo F7 স্মার্টফোনটির বিষয়ে একটি কথা বলে রাখি যে এই ফোনে 25মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেয়ার আছে আর এটি শুধু এর স্পেশালিটিই নয় এর AI ক্ষমতা যুক্ত ক্যামেরা এটি। আর এতে 16MPর রেয়ার ক্যামেরা আছে যা f/1.8 য়ের সঙ্গে আসে আর এই ক্যামেরা অ্যাল্গোরিদাম পেয়ার্ড যুক্ত আর এটি আলাদা আলাদা সিন চিনতে পারে।

Oppo F7 ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও 8.1 য়ের কোম্পানির কালার OS 5.0 UI তে কাজ করে আর এটি মিডিয়াটেক হেলিও P60 প্রসেসার যুক্ত। আর এই স্মার্টফোনটি oppo f5 য়ের থেকে 20% বেশি দ্রুত। আর এছাড়া এই স্মার্টফোনে 3,400mAh য়ের ব্যাটারি আছে যা কোম্পানির দাবি অনুসারে 8.3 ঘন্টা পর্যন্ত গেমিং আর 13.4 ঘন্টার ভিডিও প্লেব্যাক অফার করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo