গিকবেঞ্চে মোটোরোলা E6 প্লাস ফোনটি মিডিয়াটেক হেলিও P22 র সঙ্গে দেখা গেছে

গিকবেঞ্চে মোটোরোলা E6 প্লাস ফোনটি মিডিয়াটেক হেলিও P22 র সঙ্গে দেখা গেছে
HIGHLIGHTS

মোটোরোলা E6 ফোনটি গিকবেঞ্চে মিডিয়াটেক হেলিও P22 র সঙ্গে দেখা গেছে

এই ফোনটি 2GB র‍্যাম আর 16GB/32GB স্টোরেজের সঙ্গে আসতে পারে

লিস্ট অনুসারে এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাইতে চলবে

মোটোরোলা তাদের এন্ট্রিলেভেল ফোনের ওপরে কাজ করছে। গত মাসে কোম্পানি তাদের মোটো E6 ফোনটির বিষয়ে জানিয়েছিল আর এবার এই ফোনের প্লাস ভেরিয়েন্টটি গিকবেঞ্চে দেখা গেছে। লিস্টিং অনুসারে এই মোটোরোলা E6 প্লাস ফোনটিতে মিডিয়াটেক হেলিও P22 থাকবে আর। এর সঙ্গে এই ফোনে ARM কোর্টেক্স A53 কোর আর IMG যুক্ত GE8320 GPU ও থাকতে পারে। আর এই ফোনেটি সম্ভবত 2GB র‍্যামের সঙ্গে আসবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে। আর এই ফোনটি সিঙ্গেল আর মাল্টি কোর টেস্টে যথাক্রমে 829 আর 3,687 স্কোর করেছে।

 

এর আগেই বিভিন্ন জায়গায় Moto E6 ফোনটির বিষয়ে বিভিন্ন রিপোর্ট এসেছে। আর এই ফোনে অক্টা কোর কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার থাকবে বলে জানা গেছে। আর এই ফোনে একই 2GB র‍্যাম আর 16GB/32GB স্টোরেজ থাকতে অপারে। আর এই ফোনে সম্ভবত 13MP র সেন্সার আর ফ্রন্টে একটি 5MP র সেন্সার থাকতে পার।এই মোটোরোলা ফোনটি 5.45 ইঞ্চির ডিসপ্লে প্যানেল যুক্ত হবে যা 720×1440 পিক্সাল যুক্ত হবে।

এর সঙ্গে এও গুজব আসছে যে মোটোরোলা ওয়ান ভিশান ভারতে আসবে। লেনোভোর এই স্মার্টফোন কোম্পানিটি ব্রাজিলে এই ফোনটি লঞ্চ করেছে। কোম্পানি এর জন্য 20 জুনের মিডিয়া ইনভিটেশান পাঠানো শুরু করেছে। আর এই ফোনটি পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসবে। ফোনটিতে 6.3 ইঞ্চির ফুল HD+ LCD ডিসপ্লে থাকবে যা 21:9 অ্যাস্পেক্ট রেশিওর।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo