অবশেষে ভারতে মোটোরোলা Moto G6 আর Moto G6 Play স্মার্টফোন দুটি লঞ্চ করল

অবশেষে ভারতে মোটোরোলা Moto G6 আর Moto G6 Play স্মার্টফোন  দুটি লঞ্চ করল
HIGHLIGHTS

Moto G6 স্মার্টফোনটি অ্যামাজনে আর Moto G6 Play স্মার্টফন্ত্যি স্পেশালি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে আর এর সঙ্গে এই স্মার্টফোন দুটি 600র বেশি মোটো স্টোরেও পাওয়া যাবে

Moto G6 ফোনটি অ্যামাজনে আর Moto G6 Play স্মার্টফোন দুটি স্পেশালি ফ্লিপকার্টে কিনতে পাওয়া যাবে। আর এই স্মার্টফোন দুটি এর সঙ্গে দেশের 600টির বেশি মোটো স্টোর্সেও কেনা যাবে।

শেষ পর্যন্ত মোটোরোলা তাদের G6 সিরিজের Moto G6 স্মার্টফোনটি আর Moto G6 Play স্মার্টফোন দুটি ভারতে লঞ্চ করে দিয়েছে। এপ্রিলে কোম্পানি ব্রাজিলে Moto G6 আর Moto G6 Play আর Moto G6 Plus স্মার্টফোন গুলি লঞ্চ করেছিল। আর ভারতে তাদ্রা Moto G6 Plus স্মার্টফোনটি লঞ্চ করেনি। Moto G6 স্মার্টফোনটিতে 5.7ইঞ্চির ফুল HD+ ম্যাক্স ভিসান যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে আর এটি এজ টু এজ ডিসপ্লে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। এট 3D কর্নিং গোরিলা গ্লাস প্রোটেকশান যুক্ত।

আর এছাড়া এই ডিভাইসে 12MP+5MPর ডুয়াল ক্যামেরা সেটআপ দিয়েছে আর এটি বেশ কিছু মোড যেমন- পোট্রেড, আর্টিস্টিক, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট, হেলিরিয়ার ফিল্টার অফার করেছে। এই ডিভাইসের ফ্রন্টে 16MPর ক্যামেরা দেওয়া হেয়ছে আর এটি লাইট মোড আর LED ফ্ল্যাশ যুক্ত। এই ডিভাইসটিকে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট আর অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Moto G6 ফোনটিতে 3000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে আর কোম্পানি বলেছে যে এই ফোনটি সিঙ্গেল চার্জে পুরো একদিন চলে যাবে। আর টার্বোপাওয়ার চার্জারের বদলে এই ডিভাইসে মিনিটের মধ্যে কয়েক ঘন্টায় চার্জ করা যায়। সিকিউরিটির জন্য Moto G6 ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ড রিডারের সঙ্গে সঙ্গে ফেস রেকগজেশান প্রযুক্তিও দেওয়া হেয়ছে। আর কোম্পানি বলেছে যে এই ফিঙ্গারপ্রিন্ট রিডার ফোন আনলক করা ছ্রা আপনার অন্য বেশ কিছু কাজও করে দেবে যেমন- ব্যাকে জাওয়ার জন্য সোয়াইল লেফট, রিসেটিং অ্যাপে দেওয়া আর রাইট বা ব্যাকে ট্যাপ করে হোমে যাওয়া যাবে। আর এই ফিচার মোটো অ্যাপে গিয়ে অ্যাক্সেস করা যেতে পারে।

Moto G6 ফোনটি স্পেশালি অ্যামাজন ডট ইনে আর ভারতে থাকা মোটোর হাব স্টোর্সে পাওয়া যাবে আর এটি ইন্ডিগো ব্ল্যাক কালারে কেনা যেতে পারে। এই ডিভাইসটি 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত আর এর অন্য ভেরিয়েন্টটি 4Gb র‍্যাম আর 64GB ভেরিয়েন্টে পাওয়া যাবে আর এর দাম 13,999টাকা থেকে শুরু হবে।

Moto G6 লঞ্চ অফার

এই ডিভাইসটি HDFC ব্যাঙ্কের ডেবিট আর ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনা যেতে পারে আর তা করলে এতে 1,250টাকার ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাওয়া জাবে।আ র এছাড়া অ্যামাজনে মোটোরোলার কোন ফোন এক্সচেঞ্জ করলে 1,000টাকা পর্যন্ত ছার পাওয়া যাবে। আর অ্যামাজনে নিজের প্রথম কিন্ডলে ই-বুক কেনার ওপরে 80% ডিস্কাউন্ট পাওয়া যাবে।

Moto G6 Play

Moto G6 Playতে 5.7 ইঞ্চির ম্যাক্স ভিশান ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিউও 18:9। এই ডিভাইসের ব্যাটারি 4000mAh। আর কোম্পানি দাবি করেছে যে এটি একবার সিঙ্গেল চার্জ করলে 32 ঘন্টা পর্যন্ত ফোনে চার্জ থাকবে। এই ডিভাইসে 1.4GHz কোর প্রসেস্র আছে আর এই ফোনে অ্যাপ, ফটো ইত্যাদি অ্যাক্সেস করার ভাল স্পিড দেয়। এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 430 চিপসেট আর অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Moto G6 Play স্মার্টফোনটিতে 13MPর রেয়ার ক্যামেরা আছে আর ফেস ডিটেকশান অটোফোকাসের ব্যাবহার করার ক্ষেত্রে এটি ভাল স্পিড নেয় আর ভাল শট নেয়।আর এর সঙ্গে এই ফোনে আপনারা ছবি রাখতেও পারবেন। আর এর জন্য ডিভাইসের ফ্রন্টে একটি 8MPর ক্যামেরা দেওয়া হেয়ছে যা LED ফ্ল্যাশ যুক্ত। আর এর সঙ্গে এতে বিউটিফিকেশান মোডও আছে।

Moto G6 Play ফোনটি স্পেশালি ফ্লিপকার্টে কেনা যাবে আর 600র বেশি মোটো হাব স্টোরে এটি পাওয়া যাবে আর এটি ইন্ডিগো ব্ল্যাক আর ফাইন গোল্ড কালারে কেনা যাবে আর এর দাম শুরু হচ্ছে 11,999টাকা থেকে।

Moto G6 Play লঞ্চ অফার

এই ডিভাইসটি ফ্লিপকার্টে ICICIয়ের ব্যাঙ্কের ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ডের মাধ্যমে কিনলে 1000টাকার ফ্ল্যাট ডিস্কাউন্ট পাওয়া আজবে। আর এছাড়া ফ্লিপকার্টে মোটোরোলার কোন ফোন এক্সচেঞ্জ করলে আপনারা 1500টাকার এক্সটড়া ডিস্কাউন্ট পাবেন। আর ফ্লিপকার্টে আর মোটো হাবসে bajaj finserveয়ের ডিভাইস নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টে কেনা যেতে পারে। আর জিওর 198 টাকার প্রিপেড প্ল্যানে 25%য়ের এফেক্টিভ ডিস্কাউন্ট পাওয়া আজবে। আর ফ্লিপকার্টে 5100টাকা পর্যন্ত অ্যাসিওর্ড বাই ব্যাক গ্যারেন্টির সঙ্গে পাওয়া যাবে।  

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo