Huawei P30 Pro ফোনের রেন্ডার এসেছে, এই ফোনের ক্যামেরাই এর অন্যতম বড় বৈশিষ্ট্য

Huawei P30 Pro ফোনের রেন্ডার এসেছে, এই ফোনের ক্যামেরাই এর অন্যতম বড় বৈশিষ্ট্য
HIGHLIGHTS

রিপোর্ট অনুসারে হুয়াওয়ে তাদের লেটেস্ট স্মার্টফোনের ওপর কাজ করছে আর এই ফোনটি P20 Pro র নেক্সট জেনারেশানের ফোন আর এর ডিজাইনের বিষয়ে যদি বলি তবে এই ফোনটি এর আগের ডিভাইসের মতন ডিজাইনের সঙ্গেই আসবে তবে এর ক্যামেরা সেটআপ আলাদা হতে পারে

বৈশিষ্ট্য

  • চারটি ক্যামেরার সঙ্গে এই ফোনটি লঞ্চ হতে পারে
  • P30 Pro র ডিজাইন P20 Pro য়ের মতন হতে পারে
  • লেজার AF সিস্টেম এর আগের ডিভাইসের থেকে ছোট হতে পারে

 

রিপোর্ট সত্যি হলে Huawei তাদের লেটেস্ট স্মার্টফোনের ওপরে কাজ করছে। এই ফোনটি P20 Pro র পরবর্তী সিরিজের ফোন হবে আর এর ডিজাইন এর আগের ডিভাইসের মতনই হবে।

আর আমরা যদি গত বছর মানে 2018 সালের কথা বলি তবে Olixar কেসে জানা গেছিল যে স্মার্টফোনের কোম্পানি Huawei তাদের আপকামিং স্মার্টফোনের ওপরে কাজ করছে যা P30 Pro নামের। আর এও বলা হচ্ছে যে এবার কোম্পানি এই ফোনটিকে P20 Pro য়ের পরবর্তী স্মার্টফোন হবে।

আর এর সঙ্গে কোম্পানি এই ফোনটি এমন প্রথম ফোন হবে যা কোয়াড ক্যামেরা মানে চারটি ক্যামেরা সেটআপের সঙ্গে আসবে। আর সম্প্রতি এই আপকামিং ফোনের রেন্ডার দেখা গেছে আর এই ফোনের ক্যামেরার বিষয়ে সেখানে জানা গেছে। আর এই রেন্ডার পেছনের কেসের মতন নয় আর এই ফোনের ক্যামেরার বিষয়ে খবর জানা গেছে। আর এই রেন্ডার এর আগের কেসের মতন নয় তবে এছাড়াও এটি দারুন দেখতে।

আমরা যদি রেন্ডারের বিষয়ে কথা বলি তবে P30 Pro ফোনের ডিজাইন P20 Pro য়ের মতন তবে এতে আলাদা row ক্যামেরা দেওয়া হয়েছে. The Olixar Cases য়ের মতে এতে অ্যারেঞ্জমেন্ট করা যায়। ডুয়াল ফ্ল্যাশ আর লেজার অটোফোকাস থাকতে পারে। আর কেস মেকার্সরা শুধু ডিভাইসের হোল আর কেসের সাইজের হোল আছে আর এর বিষয়ে জানা যায়নি যে এটি কিসের হোল।

আর এর সঙ্গে Lazer AF সিস্টেম্র সাইজ কম। আর এর সঙ্গে গুজবে এও শোনা যাচ্ছে যে Huawei P30 Pro 5G কানেক্টিভিটির সঙ্গে আসবে। আর এর সঙ্গে MWC 2019 য়ে এর বিষয়ে জানা যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo