31 জুলাই চিনে লঞ্চ হবে Honor Note 10

31 জুলাই চিনে লঞ্চ হবে Honor Note 10
HIGHLIGHTS

যদি Honor ইনভিটেশানটি ভাল করে দেখা হয় তবে দেখা যাবে যে Note 10 স্মার্টফোনটি 30 আগস্ট আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে

Huawei র সাব ব্র্যান্ড Honor অফিসিয়ালি জানিয়েছে যে 31জুলাই এই ফোনটি চিনে Honor Note 10 নামে লঞ্চ ক্রা হবে। আর এই লঞ্চ ইভেন্টটি বেজিংয়ে অনুষ্ঠিত করা হবে। আর এই ডিভাইসটি আপাতত কিছু খবরে দেখা গেছে আর ডিভাইসটির হাই-রেজিলিউশান রেন্ডার্স সবে অনলাইনে দেখা গেছে।

Honor Note 10 য়ের সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স

আমরা যদি এর আগের খবর দেখি তবে Honor Note 10 ফোনে 6.9 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হবে আর স্যামস্নগের বানানো এটিএ ক্তি QHD+ রেজিলিউশানের ডিসপ্লে হবে যার অ্যাস্পেক্ট রেশিও 18:5:9 হবে। আর এই ডিভাইসটি HiSilicon কিরিন 970 অক্টাকোর চিপসেটের যুক্ত হবে। আর এই ডিভাইসের র‍্যাম 6GB আর এর স্টোরেজ হবে 128GBআর এই ফোনটিতে এক্সপেন্ডেবেল স্টোরেজ থাকবে না। আর এই ডিভাইসে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও নির্ভর EMUI 8.2 থাকবে।
                                                

এই ফোনটির সম্ভাব্য ক্যামেরা

ক্যামেরার ক্ষেত্রে Honor Note 10 ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে যা 16MP আর 24MP র সেন্সার যুক্ত। আর এই স্মার্টফনের ফ্রন্টে 24MP সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে যা AI পাওয়ার্ড বিউটি মোড আর ফেস আনলক ফিচার যুক্ত হবে। এই ডিভাইসে ডুয়াল সিম সাপোর্ট 4G VoLTE, Wi-Fi 802.11 a/b/g/n/ac ডুয়াল-ব্যান্ড ব্লুটুথ  4.2 LE, GPS/A-GPS, GLONASS, BeiDou, NFC আর USB তাইপ C পোর্টের সঙ্গে আসবে। আর এই ডিভাইসের সম্ভাব্য ব্যাটারি 6600mAh য়ের। আর এটি সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত হতে পারে।

 

যদি Honorয়ের ইভিটেশান দেখা যায় তবে দেখা যাবে যে এই ডিভাইসটি 30 আগস্ট আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হতে পারে। IFA একজিভিশানের স্ম্যে সেই দেশের নাম বলা হতে পারে যেখানে Honor Note 10 স্মার্টফোনটি আনা হবে। তবে এও হতে পারে যে কোম্পানি কন নতুন স্মার্টফোন লঞ্চ করল।

ভায়াঃ ইমেজ সোর্সঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo