Honor 9N স্মার্টফোনটি Notch ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল, প্রাথমিক দাম 11,999টাকা

Honor 9N স্মার্টফোনটি Notch ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হল, প্রাথমিক দাম 11,999টাকা
HIGHLIGHTS

Honor তাদের Honor 9N স্মার্টফোনটি ভারত অসাধারন ফিচার্সের সঙ্গে 11,999টাকা প্রাথমিক দামে লঞ্চ করে দিয়েছে আর এই ডিভাইসটি Notch ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে

Honor আজকে ভারতে তাদের Honor 9N স্মার্টফোনটি লঞ্চ করে দিয়ছে, এই ডিভাইসটিকে কোম্পানির তরফে Honor 9i(2018) য়ের রিব্র্যান্ডিং হিসাবে লঞ্চ করেছে, আর এই ডিভাইসটি এর আগে চিনে থিন বেজেলের সঙ্গে লঞ্চ করে হয়েছে। আর এই ডিভাইসটি অল- গ্লাস ডিজাইন যুক্ত আর এর সঙ্গে এটি থিন বেজেলের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এই ডিভাইসের টপে আপনারা একটি নচ দেখতে পারবেন। আর কোম্পানি আগেই বলেছিল যে এই ডিভাইসটি ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আর এই ডিভাইসের প্রাথমিক দাম 11,999টাকা। আর এর মানে এই যে এই ফোনের 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টটি আপনারা এই দামে কিনতে পারবেন। আর এই ডিভাসিএর 64GB আর 128GB মডেলেও লঞ্চ করা হয়েছে। এদের দাম যথাক্রমে 13,999 টাকা আর 17,999টাকা। আর এই ডিভাইসটি আপনারা মিডনাইট ব্ল্যাক, শাফায়ার ব্লু, ল্যাভেন্ডার পার্পেল আর রবিং এগ ব্লু কালারে কেনা যাবে।

দাম আর কোথা থেকে কেনা যাবে

আপনার এই ডিভাইসটি যদি কিনতে চান তবে এটি 31জুলাই থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। আর এর প্রথম সেল শুরু হবে 12.PM য়ে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটির সঙ্গে জিওর তরফে 2,200টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। আর এর জন্য অবশ্য আপনাদের জিও গ্রাহক হতে হবে। আর এই ক্যাশব্যাক আপনারা 50 টাকার 44টি ভাউচারে পাবেন। আর এছারা আপনারা 100GB ডাটাও পাবেন। আর এই ডিভাইসটি ফ্লিপকার্টের মাধ্যমে নো ক্সট ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। আর এর জন্য আপনাদের প্রতি মাসে মাত্র 1,000টাকা দিতে হবে। আর এছারা আপনারা যদি অ্যাক্সিস ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যাবহার করেন তবে এই ডিভাইসটি কেনার স্ম্যে 5% এক্সট্রা অফ পাবেন।

Honor 9N স্মার্টফোনের স্পেসিফিকেশান

এই ডিভাইসটির স্পেক্সের বিষয়ে যদি কথা বলা হয় তবে আপনাদের বলে রাখি যে Honor 9N স্মার্টফোনটি একটি 5.84ইঞ্চির FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এতে অক্টা-কোর সিলিকন Kirin 659 প্রসেসার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম পাবেন। আর এছারা এই স্মার্টফোনটি আলাদা স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে।

Honor 9N স্মার্টফোনটির ক্যামেরা যদি দেখি তবে দেখা যাবে যে এই ফোনে 13+2 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনে LED ফ্ল্যাশও আছে আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরাটি 16মেগাপিক্সালের। আর এটি 2.0um pixel sensor sice যুক্ত সেলফি ক্যাএম্রা। আর এই ফোনে ফেস আনলক ফিচার আছে আর সঙ্গে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreo নির্ভর EMUI 8.0 দেওয়া হয়েছে। আর এই ফোনে 3,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo