Honor 9N ভারতে 24 জুলাই লঞ্চ করা হতে পারে, কোম্পানির টুইটের মাধ্যে টিজার দেখা গেছে

Honor 9N ভারতে 24 জুলাই লঞ্চ করা হতে পারে, কোম্পানির টুইটের মাধ্যে টিজার দেখা গেছে
HIGHLIGHTS

কোম্পানির তরফে দেওয়া ভিডিও টিজার থেকে এই ডিভাইসটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হবে বলে জানা গেছে

Honor India তাদের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে কোম্পানির একটি নতুন স্মার্টফোনের ভারতে লঞ্চের বিষয়ে জানিয়েছে। আর এও জানা গেছে যে এই নতুন স্মার্টফোনটি ভারতে লঞ্চ করা হবে। এও জানা গেছে যে Honor 9N ফোনটি কোম্পানির তরফে 24 জুলাই লঞ্চ করা হতে পারে। আর এই ভিডিও টিজাএর আপনারা একটি ক্যাপশেন দেখতে পারবেন, যাতে লেখা আছে যে ভাল ডিভাসিএর জন্য তৈরি হয়ে জান যা আগে কখনও দেখেননি। আর আর আগে কোম্পানি একটি গ্রেড লঞ্চ ইভেন্টের কথাও জানিয়েছিল।

এই খবর টি ঠিক তখন সামনে এল যখন কোম্পানি তাদের পরবর্তী একটি ডিভাইসের জন্য মিডিয়া ইনভিটিশেন পাঠানো শুরু করে দিয়েছে, আর সোশ্যাল মিডিয়া তে এর বিষয়ে খবর দেওয়াও শুরু করে দিয়েছে।

তবে এরকম দেখা গেছে যে কোম্পানি তাদের লঞ্চ ইভেন্টে নিজেদের Honor 9X স্মার্টফোনের লঞ্চ করতে পারে, কিন্তু এরকম হয়নি, জানা গেছে যে কোম্পানি তাদের Honor 9N ফোনটি লঞ্চ করতে পারে। আর এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি কোম্পানির তরফে Honor 9i (2018) র একটি রিব্র্যান্ড ভার্সা হিসাবে লঞ্চ করা হয়েছে। Honor 9i ফোনটি চিনে গত মাসে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি এই ডিভাইসের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি Honor 9N স্মার্টফোনটি Honor 9i(2018) স্মার্টফোনের একটি সিম্পেল রিব্র্যান্ড। Honor 9N স্মার্টফোনটি 5.84 ইঞ্চির FHD+ 2280×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এতে একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত স্ক্রিন থাকতে পারে।

Honor 9N ফোনটিতে আপনারা Kirin 659 চিপসেট পেতে পারে, আর এর সঙ্গে এতে একটি 4GB র‍্যাম থাকতে পারে আর এই ফোনে GPU Turbo প্রযুক্তিও থাকতে পারে। আর এই ডিভাইসে কোম্পানির তরফে আলাদা আলাদা ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে। এই ফোনটি 6GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে আসতে পারে। আর এছাড়া আপনারা এর স্টোরেজকে বাড়াতে চাইলে 256Gb পর্যন্ত মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়াতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo