Blackberry Key 2 Lite স্মার্টফোনটি অফিসিয়ালি লঞ্চের আগে লিক হ্যান্ডস-অন ফটো দেখা গেল

Blackberry Key 2 Lite স্মার্টফোনটি অফিসিয়ালি লঞ্চের আগে লিক হ্যান্ডস-অন ফটো দেখা গেল
HIGHLIGHTS

এই লিক থেকে এটা জানা গেছে যে Balckberry Key2 Lite স্মার্টফোনটি Key 2 য়ের মতন ফোর্ম ফ্যাকটার যুক্ত হবে

খুব বেশি দিন হয়নি যখন Blackberry বাজারে তাদের Key2 স্মার্টফোনটি লঞ্চ করেছিল, আর মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি ভারতে আসবে, তবে এখন এই সব খবর আসছিল সেই সময়ে একটি নতুন ফোন ইন্টারনেটে দেখা গেছে, এটি Blackberry Key2 স্মার্টফোনের একটি লাইট ভার্সান বলা হয়েছে।

আপনাদের বলে রাখি যে লিকস্টার Evan Blass এই নতুন ডিভাইসের একটি হ্যান্ডস-অন ইমেজ ইন্টারনেটে লিক করেছে। এই ডিভাইসটি ব্ল্যাকব্যারি Key 2Lite বলা হয়েছে। আর এই ডিভাইসটি ইন্টারনেটে কিছু সময় আগেই দেখা গেছে। আর এবার এটি ইন্টারনেটে দেখা যাওয়ার পরে বলা হচ্ছে যে এর কোডনেম Luna।

তবে এই ডিভাইসটির লিক ছবি দেখে মনে হচ্ছে যে এটি শুধু ব্ল্যাকবেড়ি Key 2 Lite স্মার্টফোনে Key 2 য়ের মতন ফোর্ম ফ্যাক্টার পাবেন। আর হয়ত এই জন্য এই ডিভাইসটিকে লাইট ভার্সানের মতন লঞ্চ করা হবে। তবে এর বিপরিত এই দুটি ডিভাইসের দামের মধ্যে অনেক পার্থক্য থাকতে পারে, আর মনে করা হচ্ছে যে Key 2 Lite য়ের দাম Key 2 য়ের থেকে কম হবে।

আমরা যদি BlackBerry KEY2 য়ের বিষয়ে বলি তবে এতে একটি 4.5 ইঞ্চির একটি 1620×1080 পিক্সালের ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 3:2। আর এছাড়া এতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন আর এছাড়া এতে একটি 6GB র‍্যাম থাকবে। আর এই ফোনে 3,500mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি থাকতে পারে, আর এটি কুইক চার্জ 3.0 প্রযুক্তির সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই ডিভাইসে আপনারা এই ফিচারের মাধ্যমে নিজের ব্যাটাআরি খরচ দেখতে পারবেন।

এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার মধ্যে একটি 12মেগাপিক্সালের ক্যামেরার কম্বো ডুয়াল ক্যামেরার সঙ্গে আপনারা পোট্রেট মোড পাবেন আর এতে 2X জুম আছে। আর এই ফোনের ফ্রন্ট ক্যামের 8 মেগাপিক্সলাএর। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে কাজ করে।

ফোনের দাম এর এটি কিনতে পাওয়ার বিষয়ে যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটির শিপিং এই মাসে শুরু হতে পারে, আর এর দাম 649 ডলার মানে প্রায় 43,500টাকা আর এই দাম আমেরিকাতে ফোনের 64GB ভার্সানের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo