Tecno Spark 8T লঞ্চ, 9 হাজার টাকার কম দামে 50MP ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার

Tecno Spark 8T লঞ্চ, 9 হাজার টাকার কম দামে 50MP ক্যামেরা সহ রয়েছে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Tecno Spark 8T ফোনের রিয়ার প্যানেলে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

এই Tecno Spark 8T মোবাইল ফোনে একটি 6.5-ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে

Tecno Spark 8T ফোনে পাওয়ার দিতে 10 ওয়াট চার্জিং সাপোর্ট সহ 5000mAh শক্তিশালী ব্যাটারি

Tecno Spark 8T Under Rs 10000: হ্যান্ডসেট নির্মাতা কোম্পানি Tecno ভারতে তার লেটেস্ট Budget Smartphone লঞ্চ করেছে। Tecno Spark 8T ফোনের ফিচার সম্পর্কে যদি বলি তবে এই হ্যান্ডসেটে একটি শক্তিশালী ব্যাটারি এবং ফুল-এইচডি প্লাস ডিসপ্লে সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। আসুন জেনে নেওয়া যাক Tecno Spark 8T এর দাম, ফিচার্স এবং সেল ডেট সম্পর্কে…

Tecno Spark 8T Specifications

ডিসপ্লে: এই Tecno Spark 8T মোবাইল ফোনে একটি 6.5-ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে যা ফুল-এইচডি+ রেজোলিউশন, 91.3 শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও, 500 নিট পিক ব্রাইটনেস এবং 20:9 অ্যাসপেক্ট রেশিও সহ আসে।

সফ্টওয়্যার: ফোনটি Android 11-এর উপর ভিত্তি করে HOA 7.6-এ কাজ করে।

প্রসেসর: Spark 8T ফোনে স্পিড এবং মাল্টিটাস্কিংয়ের জন্য Octa-core MediaTek Helio G35 প্রসেসর এর সাথে 4GB RAM এবং 64GB স্টোরেজ রয়েছে। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়ানো সম্ভব।

ক্যামেরা: ফোনের রিয়ার প্যানেলে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে AI লেন্স দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরা ভিডিও বোকেহ, পোর্ট্রেট মোড এবং স্মাইল শট অফার করে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেওয়া হয়েছে, যা ডুয়াল ফ্ল্যাশের সাথে আসে।

ব্যাটারি: ফোনে পাওয়ার দিতে 10 ওয়াট চার্জিং সাপোর্ট সহ 5000mAh শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে।

কানেক্টিভিটি: Tecno Spark 8T-এর মধ্যে রয়েছে ব্লুটুথ ভার্সন 5, ডুয়াল-সিম কার্ড স্লট, Wi-Fi 5, ডুয়াল 4G VoLTE, GPS, USB Type-C পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক।

Tecno Spark 8T Price In India

এই Tecno Smartphone-এর চারটি কালার মডেলে লঞ্চ করা হয়েছে, আইরিস, পার্পল, Turquoise Cyan, আটলান্টিক ব্লু এবং কোকো গোল্ড। ফোনটি সিঙ্গেল ভ্যারিয়্যান্টে বাজারে আনা হয়েছে, যা 4GB RAM এর সাথে 64GB স্টোরেজ অফার করে। এই মডেলের দাম 8,999 টাকা রাখা হয়েছে। বলে দি যে Tecno Spark 8T ফোন Amazon-এ প্রি-অর্ডারের জন্য উপলব্ধ করা হয়েছে এবং হ্যান্ডসেটের বিক্রি 20 ডিসেম্বর থেকে শুরু হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo