ভারতে শীঘ্রই আসছে Tecno Spark 8T স্মার্টফোন, পোস্ট হল টিজার

ভারতে শীঘ্রই আসছে Tecno Spark 8T স্মার্টফোন, পোস্ট হল টিজার
HIGHLIGHTS

Tecno খুব তাড়াতাড়ি ভারতে হাজির করতে চলেছে Spark 8T হ্যান্ডসেট

Tecno ব্র্যান্ড সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে টেক মার্কেটে লঞ্চ করেছে Spark 8 এবং Spark 8 Pro মোবাইল

Tecno ব্র্যান্ডের Spark 8 ফোনের 4GB ভ্যারিয়েন্ট সেপ্টেম্বরে লঞ্চ করেছে।

বাজেট স্মার্টফোন ব্র্যান্ড Tecno খুব তাড়াতাড়ি ভারতের মার্কেটে হাজির করতে চলেছে Spark 8T হ্যান্ডসেট। কোম্পানির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই মডেলের লঞ্চের বিষয়টিকে টিজ করা হয়েছে। Tecno ব্র্যান্ড সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে টেক মার্কেটে লঞ্চ করেছে Spark 8 এবং Spark 8 Pro মোবাইল। পাশাপাশি ব্র্যান্ডের তরফে Spark 8 সিরিজের আরও কয়েকটি ভার্সনও হাজির করা হয়েছে।

Tecno Mobile India টুইটারে একটি পোষ্টার আপলোড করেছে যেখানে বলা হয়েছে যে Tecno Spark 8T স্মার্টফোন খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে (Tecno Spark 8T smartphone is coming soon)। পোষ্টারে এই মডেলের নীল রঙয়ের ভ্যারিয়েন্টটির দেখা মিলেছে। রেন্ডার থেকে বোঝা যাচ্ছে যে এই হ্যান্ডসেট আসতে পারে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। ডিভাইসের ডানদিকে থাকতে পারে পাওয়ার এবং ভলিউম বাটন। 

Tecno ব্র্যান্ডের Spark 8 ফোনের 4GB ভ্যারিয়েন্ট সেপ্টেম্বরে লঞ্চ করেছে। এই ডিভাইস আসছে 6.56 ইঞ্চির স্ক্রিনের সাথে। কাজ করবে মিডিয়াটেক হেলিও G25 প্রসেসরে। এই ফোনে রয়েছে AI ডুয়াল ক্যামেরা সেটআপ। যেখানে প্রাইমারি ক্যামেরা হিসেবে রয়েছে 16MP সেন্সর। এছাড়া আছে 8MP ফ্রন্ট ক্যামেরা।

Spark 8 ফোনের 2GB এবং 3GB RAM ভ্যারিয়েন্টকেও টেক মার্কেটে হাজির করা হয়েছে। এই মডেলে রয়েছে 5,000 mAh ব্যাটারি স্পেসিফিকেশন। যা দেবে টানা 65 দিনের স্ট্যান্ডবাই ব্যাটারি ক্যাপাসিটি। এই হ্যান্ডসেটে পাওয়া যাবে বেশ কয়েকটি ভারতীয় ভাষার সাপোর্ট । যার ফলে ইউজারেরা নিজেদের ভাষাতেই মোবাইলকে ইউজ করতে পারবেন।

কোম্পানির তরফে Tecno Spark 8 ডিভাইসের আরও একটি আপগ্রেডের ভার্সন নভেম্বরের শুরুতে লঞ্চ করা হয়েছে। Tecno Spark 8 Pro ফোনে রয়েছে 6.8 ইঞ্চির ডিসপ্লে। এই হ্যান্ডসেটে রয়েছে মিডিয়াটেক হেলিও G85 চিপসেট। Spark 8 Pro স্মার্টফোন আসছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে। ব্যাক সাইডে রয়েছে 48MP প্রাইমারি সেন্সর। এছাড়া মোবাইলের সামনের দিকে রয়েছে 8MP ক্যামেরা। এই মডেল আসছে 5,000 mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জের সাপোর্টের সাথে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo