50MP ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি রয়েছে Tecno-র নতুন 5G ফোনে, আগামী সপ্তাহে লঞ্চ হবে

50MP ক্যামেরা এবং 6000mAh ব্যাটারি রয়েছে Tecno-র নতুন 5G ফোনে, আগামী সপ্তাহে লঞ্চ হবে
HIGHLIGHTS

Tecno আগামী সপ্তাহে ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে

50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ছাড়াও এতে আরও অনেক ফিচার দেওয়া হয়েছে

Amazon India থেকে Tecno Pova 5G কিনতে পারবেন

Tecno আগামী সপ্তাহে ভারতে তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। কোম্পানির এই নতুন হ্যান্ডসেটের নাম Tecno Pova 5G। একটি প্রেস রিলিজে আগামী সপ্তাহে ফোন লঞ্চের কথা জানিয়েছে সংস্থাটি। এছাড়াও, কোম্পানি নিশ্চিত করেছে যে গ্রাহকরা Amazon India থেকে Tecno Pova 5G কিনতে পারবেন। কোম্পানি সোশ্যাল মিডিয়ায় এই ফোন লঞ্চ নিয়ে টিজ করছে।

মনে করা হচ্ছে এই ফোনের লঞ্চের তারিখ সম্পর্কেও তথ্য দু-এক দিনের মধ্যে দেওয়া হবে। এই ফোনটি নাইজেরিয়ায় লঞ্চ করা হয়েছে। 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ছাড়াও এতে আরও অনেক ফিচার দেওয়া হয়েছে।

Tecno Pova 5G এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফোনে কোম্পানি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 6.9-ইঞ্চি ফুল HD + LCD ডিসপ্লে দিতে চলেছে। কোম্পানির এই 5G স্মার্টফোনটি নাইজেরিয়াতে 8GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজেরের সিঙ্গেল ভ্যারিয়্যান্ট আসে। ভারতেও এই ভ্যারিয়্যান্ট লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। কোম্পানি এই ফোনে LPDDR5 RAM এবং UFS 3.1 স্টোরেজ সহ MediaTek Dimensity 900 চিপসেট অফার করছে।

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 2 মেগাপিক্সেল লেন্স এবং একটি AI লেন্স রয়েছে। তবে, সেলফির জন্য ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo