7000mAh ব্যাটারির Tecno Pova 2 ফোনের আজ প্রথম সেল, মিলবে 12250 টাকার এক্সচেঞ্জ অফার

Updated on 05-Aug-2021
HIGHLIGHTS

7000mAh ব্যাটারির Tecno Pova 2 ফোনে দুর্দান্ত ফিচার্স দেওয়া হয়েছে

Tecno Pova 2 ফোনের প্রথম সেল Amazon-এর Great Freedom Festival Sale-এ করা হচ্ছে

Great Freedom Festival Sale-এ পুরানো ফোনের বদলে 12,250 টাকার এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনতে পারবেন

Tecno Pova 2 ফোনের আজ ভারতে প্রথম সেল। এই ফোনটি কিছুদিন আগে ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছিল। 7000mAh ব্যাটারির এই ফোনে দুর্দান্ত ফিচার্স দেওয়া হয়েছে। 48 মেগাপিক্সেল সেন্সরের সাথে ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের প্রথম সেল Amazon-এর Great Freedom Festival Sale চলাকালীন আয়োজন করা হয়েছে। এই সেলে Tecno Pova 2 খুব কম দামে কেনা যাবে। তবে আসুন জেনে নেওয়া যাক টেকনো পোভা 2 এর দাম, অফার সম্পর্কে সমস্ত কিছু…

TECNO POVA 2: দাম এবং বিক্রি

টেকনো পোভা 2 স্মার্টফোনটি 5 আগস্ট অর্থাৎ আজ Amazon-এ বিক্রির জন্য উপলব্ধ করা হবে। ফোনের 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের দাম 10,499 টাকা এবং 6 জিবি RAM এবং 128 জিবি স্টোরেজ ভ্যারিয়্যান্টের 12,499 টাকায় নেওয়া যাবে। এই দাম শুধুমাত্র সীমিত সময়ের জন্য পাওয়া যাবে। লিমিটেড টাইম শেষ হলে, হ্যান্ডসেটটি 10,999 এবং 12,999 টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটি ড্যাজেল ব্ল্যাক, পোলার সিলভার এবং এনার্জি ব্লু কালার অপশনে কেনা যাবে। এখান থেকে কিনুন

এই সেলে আপনি পুরানো ফোনের বদলে 12,250 টাকার এক্সচেঞ্জ অফারে এই ফোন কিনতে পারবেন। ফোনের বেস মডেলটি 10,300 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে কেনা যাবে। পুরো এক্সচেঞ্জ অফারের দাম পেলে আপনি এই ফোনটি মাত্র 249 টাকায় কিনতে পারবেন।

TECNO POVA 2: স্পেসিফিকেশন

Tecno Pova 2 ফোনে 6.95 HD+ ডট-ইন ডিসপ্লে রয়েছে। হ্যান্ডসেটে হাই-পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও G85 অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসর ইন-বিল্ট হাইপার ইঞ্জিন গেমিং প্রযুক্তির সাথে আসে। ফোনে দেওয়া 7000mAh ব্যাটারি 18W ডুয়াল IC ফাস্ট চার্জিং সাপোর্ট করে। কোম্পানির দাবি, ব্যাটারি 46 দিনের স্ট্যান্ডবাই, 233 ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক এবং 49 ঘণ্টা পর্যন্ত কলিং টাইম দেবে।

টেকনোর এই ফোনটি 4 জিবি RAM এবং 64 জিবি স্টোরেজ এবং 6 জিবি RAM এবং 128 জিবি ইনবিল্ট স্টোরেজে পাওয়া যাবে। স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। ফটোগ্রাফির জন্য ফোনে 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সাথে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এছাড়া 2 মেগাপিক্সেল ম্যাক্রো, 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর। হ্যান্ডসেটে 8 মেগাপিক্সেলের ডট-ইন AI সেলফি ক্যামেরা রয়েছে। ক্যামেরা টাইম ল্যাপস, আই অটো ফোকাস, ভিডিও বোকেহ এর মত মোড সাপোর্ট করে।

Tecno Pova 2 ফোনের সাইড একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। ফেস আনলক ফিচারও রয়েছে। গেম স্পেস 2.0, গেম ভয়েস চেঞ্জার, সিস্টেম টার্বো 2.0 এর মতো ফিচারও দেওয়া হয়েছে ফোনে।

এখান থেকে কিনুন

Disclaimer: Digit, like all other media houses, gives you links to online stores which contain embedded affiliate information, which allows us to get a tiny percentage of your purchase back from the online store. We urge all our readers to use our Buy button links to make their purchases as a way of supporting our work. If you are a user who already does this, thank you for supporting and keeping unbiased technology journalism alive in India.
Connect On :